কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মাতৃত্বের জয়! সন্তানকে স্তন্যপান করাতে-করাতে র‍্যাম্প ওয়াক মডেলের, শেয়ার শুভশ্রীর

এইসময় (ভারত) কলকাতা প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২০, ২১:৩৬

কিছুদিন আগেই মাতৃত্বের স্বাদ পেয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী। রাজ এবং শুভশ্রীর ঘর আলো করে এসেছে পুত্র সন্তান। দুজনের সন্তানও এখন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। মাঝে মধ্যেই বিভিন্ন খুদের নানা খুনসুটির ভিডিয়ো ছবি আপলোড করেন রাজ এবং শুভশ্রী। সন্তান হওয়ার আগে এবং পরে শারীরিক গঠন থেকে শুরু করে ওজনবৃদ্ধি, সব কিছু নিয়েই প্রচুর কথার সম্মুখীন হতে হয় মায়েদের। বিশেষত রূপোলি পর্দার সঙ্গে যুক্ত মায়েদের ক্ষেত্রে এই আলোচনা হয় বারবার। মাতৃত্বের পর অভিনেত্রীদের শরীরে মেদ নিয়ে আলোচনা নেটদুনিয়াতেও যেন হট টপিক।

এবার যেন সেই সমালোচকদেরই জবাব দিলেন শুভশ্রী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিয়ো শেয়ার করেন তিনি। সেই ভিডিয়োতেই দেখা যাচ্ছে, এক মহিলা তার সন্তানকে স্তন্যপান করাতে করাতেই র‍্যাম্প ওয়াক করছেন। অর্থাৎ মা হওয়ার পরেও সন্তানকে স্তন্যপান করাতে করাতে নিজের কাজ করতে কোনও অসুবিধাই হচ্ছে না মায়ের। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিয়োটি শেয়ার করলেও শুভশ্রী এ নিয়ে একটি শব্দও খরচ করেননি। কিছু না লিখেই যেন বুঝিয়ে দিয়েছেন, নীরবতাই প্রতিবাদ।

শুভশ্রী এখন সন্তান নিয়ে বেজায় ব্যস্ত। তাঁর প্রতিটা মুহূর্ত জড়িয়ে আছে সন্তান ইউভানের সঙ্গে। সন্তানের জন্মের পর থেকে ছেলেকে বাদ দিয়ে শুভশ্রী বা রাজের কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় আর সেভাবে দেখাও যায় না। সম্প্রতি পুজোর সময়ও ইউভানকে নিয়ে নানা মুহূর্তের ছবি-ভিডিয়ো শেয়ার করেছিলেন রাজ ও শুভশ্রী, দুজনেই। তবে বাইরে নয়, নিজের দিদির বাড়ির পুজোয় সন্তানকে নিয়ে গিয়েছিলেন শুভশ্রী। এবার ভিডিয়ো শেয়ার করে যেন সমালোচকদের জবাব দিলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও