কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সরকারের টিউব খোলার লোক নেই: গয়েশ্বর

আরটিভি বিএনপির কেন্দ্রীয় কার্যালয় প্রকাশিত: ০৬ নভেম্বর ২০২০, ১৬:৪৩

বিশ্বজুড়ে করোনা মহামারীর সময়ে দেশের স্বাস্থ্যখাতের অবস্থা নাজুক। পরিকল্পিতভাবে কোনো উদ্যোগ নিতে পারছে না। ফলে প্রতিনিয়ত করোনা সংক্রমণ ও মৃত্যু বাড়ছে। ভোটবিহীন সরকার এখন মুহূর্ষু অবস্থায় ভেন্টিলেশনের রয়েছে। ভেন্টিলেশনের যে একটা পাইপ থাকে, সেই টিউবটা খোলার লোক নেই। এটা খুললে কিন্তু যারা লাইফ সাপোর্টে থাকে, সাথে সাথে তার মৃত্যু ঘোষণা হয়। বর্তমান সরকারের অবস্থা লাইফ সাপোর্টে। এই লাইফ সাপোর্ট খোলার দায়িত্ব জনগণকে নিতে হবে বলে মনে করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শুক্রবার (৬ নভেম্বর) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় আয়োজিত এক দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান এবং নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমাতুল্লাহসহ নেতাকর্মীদের সুস্থতা কামনায় এ দোয়া মাহফিলের আয়োজন করে স্বাধীনতা ফোরাম।

তিনি বলেন, পারিপার্শ্বিক অবস্থা, রাজনীতি সব কিছু বিশ্লেষণ করলে কখনো কোনো জ্যোতির্বিদের কাছে যেতে হয় না। রাজনীতি যারা করে তারা দূরে দেখে, সামনে দেখুক বা না দেখুক। যে রাজনীতিবিদ দূরে দেখে না, তার কোনো ভবিষ্যৎ নেই। আমাদের কাছে রোগ নির্ণয় করা আছে, আমরা বুঝতে পারছি কিন্তু ওষুধটা দিতে পারছি না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও