কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তামিল, তেলেগু ভাষায় গান শিখছেন আলিয়া

প্রথম আলো বলিউড, মুম্বাই প্রকাশিত: ০৩ নভেম্বর ২০২০, ১৪:১০

শিগগিরই হায়দরাবাদে পাড়ি জমাবেন আলিয়া ভাট। দক্ষিণের নামজাদা পরিচালক রাম চরণ তেজার ‘আরআরআর’ (ট্রিপল আর) ছবির শুটিংয়ে যোগ দিতে যাচ্ছেন তিনি। এ ছবির মাধ্যমে দক্ষিণী ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন আলিয়া। রাম চরণের ছবিতে এক নতুনরূপে দেখা যাবে তাঁকে। তবে শুটিং শুরু করতে গিয়ে একটু মুশকিলে পড়েছেন এই বলিউড তারকা।

বেশ কিছুদিন আগে গুঞ্জন রটেছিল, ‘আরআরআর’ ছবি থেকে সরে এসেছেন আলিয়া। লকডাউনের পর নাকি এই ছবির জন্য সময় নেই তাঁর। তবে আলিয়া রাম চরণের মতো পরিচালকের সঙ্গে কাজের সুযোগ হাতছাড়া করতে রাজি নন। তাই তিনি এই ছবির জন্য নতুন করে শিডিউল করেছেন। জানা গেছে, এই ছবির শুটিংয়ে হায়দরাবাদে যাচ্ছেন আলিয়া। সেখানে একটা বড় নাচের দৃশ্যের শুটিং হবে। রাম চরণ এই নাচের দৃশ্যের জন্য একটা বড়সড় সেট বানিয়েছেন। অত্যন্ত জাঁকজমকপূর্ণ সেই সেটে শুধু নাচ নয়, গানেও মাতাবেন আলিয়া।

জানা গেছে, ছবির জন্য গান গাইবেন আলিয়া। সেটা নিয়েই একটু বিপাকে পড়েছেন এই বলিউড তারকা। কারণ তামিল, তেলেগু—কোনো ভাষাতেই এখন পর্যন্ত স্বচ্ছন্দ নন তিনি। তাই এখন এ দুই ভাষা শেখার কাজে মন দিয়েছেন আলিয়া। তামিল, তেলেগু শিখতে উঠেপড়ে লেগেছেন। এ দুটি ভাষা রপ্ত করলে আলিয়ার কণ্ঠে তামিল, তেলেগু গান শোনা যাবে। ভাষা শিখে উঠতে না পারলে এই সুযোগ হাতছাড়া হয়ে যাবে তাঁর। তখন আলিয়ার গলায় শুধু হিন্দি গান শোনা যাবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও