কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সড়ক পরিবহন আইনের পূর্ণ বাস্তবায়ন চায় নিসচার

বার্তা২৪ জাতীয় প্রেস ক্লাব প্রকাশিত: ০১ নভেম্বর ২০২০, ১৬:২৯

সড়ক পরিবহন আইন ২০১৮ এর পূর্ণ বাস্তবায়নের দাবি জানিয়েছে নিরাপদ সড়ক চাই (নিসচার)। আগামী ১ জানুয়ারি ২০২১ সাল হতে ‘সড়ক পরিবহন আইন ২০১৮’ এর পূর্ণ বাস্তবায়ন চেয়েছে সংগঠনটি।

রোববার (১ নভেম্বর) সড়ক পরিবহন আইন ২০১৮ এর পূর্ণ বাস্তবায়নের দাবিতে নিসচার কেন্দ্রীয় কমিটির আয়োজনে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এমনটি জানানো হয়েছে।

নিসচার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন সংবাদ সম্মেলনের মাধ্যমে সুস্পষ্টভাবে সরকারের দৃষ্টি আকর্ষণ করে বলেন, বিভিন্ন রকম প্রস্তুতি, বিভিন্ন রকম দাবি, আবদার এবং করোনা সমস্ত কিছু মিলিয়ে গত বছরের ১ নভেম্বর থেকে এ বছরের ১ নভেম্বর পর্যন্ত ১২মাস পার হয়ে গেছে এবং আগামী ১ জানুয়ারি পর্যন্ত আরো ২ মাস অর্থাৎ ১৪মাস চলে যাচ্ছে। এই ১৪ মাসের পরে ১জানুয়ারি থেকে যেন এই সড়ক পরিবহন ২০১৮ আইনটি পুরোপুরি ভাবে কার্যকর করা হয়। কোনো ভাবেই যেন এর ব্যত্যয় না ঘটে। কারণ এই আইনটি ছিলো জনগণের প্রত্যাশিত আইন। জনগণের প্রত্যাশিত আইনের কোনো রকম ব্যত্যয় ঘটুক তা নিরাপদ সড়ক চাই আন্দোলন তা মেনে নেবে না। আমরা চাই আগামী ১ জানুয়ারি ২০২১ সাল হতে ‘সড়ক পরিবহন আইন ২০১৮’ এর পূর্ণ বাস্তবায়ন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও