কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

চুরি যাওয়া মণিকে উদ্ধার করে মায়ের কোলে তুলে দিল পুলিশ

সমকাল গাজীপুর প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২০, ২০:৩৩

চুরি হয়ে যাওয়ার প্রায় ৪৮ ঘণ্টা পর পাঁচ মাস বয়সী কন্যাসন্তান রিভা মণিকে কোলে ফিরে পেয়েছেন লাইজু বেগম। কন্যাকে কোলে নিয়ে লাইজু আবেগাপ্লুত হয়ে বলতে থাকেন ‘চুন্নি বেডি আমার পরাণরে নিয়া গেছিল, আমার আত্মারে হারাইয়া ফালাইছিলাম, আমার কলিজা ফিরা পাইছি’।

টানা দুইদিন অভিযান শেষে চুরি হয়ে যাওয়া রিভাকে উদ্ধারের পর বৃহস্পতিবার বিকেলে গাজীপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার তার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে লাইজু বেগমের কোলে শিশুকে তুলে দেন।

চুরি হয়ে যাওয়া সন্তানকে কোলে পেয়ে লাইজুর চোখে এ সময় আনন্দাশ্রু ঝরতে থাকে।

জানা যায়, হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা দীঘিরপাড় গ্রামের হাসান আলী তার স্ত্রী লাইজু বেগম ও দুই কন্যা সন্তানকে নিয়ে শ্রীপুর উপজেলার ধনুয়া গ্রামের আবদুল আজিজ আজিতের বাড়িতে বসবাস করেন। লাইজু পাশের একটি সিরামিক কারখানায় চাকরি করেন। মাস দেড়েকে আগে তাদের পাশের রুম ভাড়া নিয়ে বসবাস শুরু করেন সোনালী আক্তার ও তার স্বামী হৃদয় মাহমুদ। নিঃসন্তান এই দম্পতির বাড়ি টাঙ্গাইলের সখীপুর উপজেলার হাতিয়া রাজাবাড়ি এলাকায়। পাশের রুমে বসবাসের সুযোগে সোনালীর সঙ্গে লাইজু বেগমের ভালো সম্পর্ক গড়ে উঠে। মাঝেমধ্যেই লাইজুর পাঁচ মাস বয়সী কন্যাকে কোলে নিয়ে আদর সোহাগ করতেন সোনালী। গত মঙ্গলবার দুপুরে কন্যাকে সোনালীর কোলে দিয়ে গোসল করতে যান লাইজু বেগম। এরই ফাঁকে শিশুকে নিয়ে কৌশলে বাড়ি থেকে বের হয়ে উধাও হয়ে যান সোনালী। গোসল থেকে বেরিয়ে কন্যা আর সোনালীকে দেখতে না পেয়ে কান্নাকাটি শুরু করেন লাইজু। এক পর্যায়ে বাড়িতে লোকজনের ভিড় জমে যায়। কোথাও খুঁজে না পেয়ে শ্রীপুর থানা পুলিশের দ্বারস্থ হন তারা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও