কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

আর কিছুকে ভয় করবো না: এস এম জাহাঙ্গীর

ঢাকা টাইমস উত্তরা প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২০, ১৫:৩৫

রাজনীতি করার কারণে নানা ঘাত প্রতিঘাত ও বঞ্চনার কথা তুলে ঢাকা-১৮’র উপনির্বাচনে বিএনপির প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন বলেছেন, ‘আমরা আর কিছুকে ভয় করবো না।’

ভোটের দিনে বিএনপি নেতাকর্মীদের মাঠে না পাওয়ার অভিযোগ থাকলেও জাহাঙ্গীর ঘোষণা দিয়েছেন, যতই বাধা আসুক নির্বাচনের ফলাফল না হওয়া পর্যন্ত মাঠে থাকবো। বৃহস্পতিবার গণসংযোগকালে এ ঘোষণা দিয়ে জাহাঙ্গীর বলেন, ‘জনগণের আস্থা হারিয়ে দিনের ভোট রাতে করা জনবিচ্ছিন্ন আওয়ামী লীগের প্রার্থী ও তাদের সমর্থকরা প্রতিনিয়ত ধানের শীষের গণসংযোগে বাধা দিচ্ছে।’

বিএনপির প্রার্থী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, যতই বাধা আসুক আগামী ১২ নভেম্বর ফলাফল না হওয়া পর্যন্ত আমরা ভোট কেন্দ্রে থাকবো। বিজয়ই নিয়েই ঘরে ফিরব।

প্রতীক পাওয়ার পর গত ২৩ অক্টোবর জুমার নামাজ আদায় করে উত্তরা ৭ নম্বর সেক্টরের ১ নং সড়ক থেকে ধানের শীষের পক্ষে হাজার হাজার নেতাকর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে আনুষ্ঠানিক প্রচার শুরু করেন বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন।

আজও প্রচারণায় পথে পথে দলে দলে নেতাকর্মীরা গণসংযোগে যোগ দেন। এরপর কুড়িল বিশ্ব রোড, জোয়ার সাহারা, বসুন্ধরা গেইট হয়ে জগ্ননাথপুরে গণসংযোগের সমাপ্তি টানেন।

যদিও প্রার্থিতা নিয়ে সংঘর্ষের ঘটনার পর এই আসনের বিএনপির একাংশের নেতাকর্মীরা এখনো প্রচারণায় নামেননি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও