কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাক্ষী দিয়ে হত্যা মামলায় ফাঁসলেন আ'লীগ নেতা

সমকাল সোনাগাজী প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২০, ২২:০৪

১১ বছর আগে ফেনীর সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামে গৃহবধূ বিবি আয়েশার গলায় নাইলনের রশি পেঁচানো লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় দায়ের করা হত্যা মামলায় বিবাদীদের পক্ষে সাক্ষী ছিলেন স্থানীয় আওয়ামী লীগ নেতা গোলাম সরোয়ার। পরে তাকেই আয়েশা হত্যার মামলায় জড়িয়ে আসামি করা হয় বলে অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার জেলার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে সরোয়ারকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক শরাফ উদ্দিন আহমদ। আত্মসমর্পণের আগে গোলাম সরোয়ার সাংবাদিকদের বলেন, মামলার বাদী তার বাবাকে খুনের দায় থেকে রক্ষা করতে আমাকে মিথ্যা মামলায় ফাঁসিয়েছে।

সোনাগাজী থানা ও আদালত সূত্রে জানা গেছে, ২০০৯ সালে বিবি আয়েশাকে হত্যার অভিযোগ এনে তার মেয়ে হাজেরা আক্তার লাইলি সোনাগাজী থানায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে মামলা করেন।

অভিযোগে তিনি উল্লেখ করেন, ঘটনার রাতে গত ২০০৯ সালের ৬ ফেব্রুয়ারি তার মা বিবি আয়েশা তাদের বসতঘরে ঘুমিয়ে ছিলেন। রাতে তার বাবা জামাল উদ্দিনকে ঘরের সামনে উঠানে রাখা পাকা বাড়ি বানানোর নির্মাণ সামগ্রী পাহারা দিতে দেখে তিনি ঘরের অন্য কক্ষে দুই ভাইকে নিয়ে ঘুমিয়ে পড়েন। ভোরে ঘুম থেকে উঠে ওই কক্ষে গিয়ে দেখেন গলায় নাইলনের রশি পেঁচানো মায়ের নিথর দেহ পড়ে আছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও