কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পূজা দেখে ফেরার পথে তরুণীকে ধর্ষণ, শ্রমিক লীগ নেতাসহ গ্রেপ্তার ৫

এনটিভি মোংলা বন্দর প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২০, ২২:১০

বাগেরহাটে পূজা দেখে বাড়ি ফেরার পথে এক পোশাককর্মীকে (২২) ধর্ষণের মামলায় শ্রমিক লীগ নেতাসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে সন্ধ্যায় আসামিদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত শ্রমিক লীগ নেতার নাম শেখ মিজানুর রহমান (৩৫)। তিনি সদর উপজেলার বারুইপাড়া ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এবং একই ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য। গ্রেপ্তার হওয়া অন্য চার আসামি হলেন সদর উপজেলার চিন্তিরখোড় গ্রামের বিকাশ মৃধা (১৯), সুকান্ত সরকার (৩২), বিধান বিশ্বাস (২৮) ও মো. সোহেল ফকির (২৩)।

গ্রেপ্তারকৃতদের আজ সন্ধ্যায় আদালতে পাঠালে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবীর পারভেজ তাঁদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা বাগেরহাট মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. শফিকুর রহমান জানান, গতকাল সোমবার বিকেল থেকে বন্ধুদের সঙ্গে বিভিন্ন মণ্ডপে পূজা দেখে যাত্রাপুর বাজারে থেকে রাতে ভ্যানে করে বাড়ি রওনা দেন ওই পোশাককর্মী। রাত ১০টার দিকে বাকপুরা মোড়ে পৌঁছালে শ্রমিক লীগ নেতা শেখ মিজানুর রহমান ভ্যান থেকে তাঁকে নামতে বাধ্য করেন। পরে ভয়ভীতি দেখিয়ে বাকপুরা ইউনিয়ন ভূমি অফিসের নতুন ভবনের পেছনে নিয়ে ধর্ষণ করেন। রাত পৌনে ১২টার দিকে ওই তরুণীকে চিন্তিরখোড় এলাকায় রেখে চলে যান মিজান। মেয়েটি একা একা রাস্তা দিয়ে হাঁটছিলেন। এ সময় আসামি বিকাশ, সুকান্ত, বিধান, মো. সোহেলসহ কয়েকজন হদেরহাট বাজারের পাশে নিয়ে মেয়েটির শ্লীলতাহানি করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও