কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফরিদাবাদে 'লাভ জিহাদ'! দিনের আলোয় তরুণীকে গুলি, ক্যামেরাবন্দি নৃশংস খুন

এইসময় (ভারত) পাঞ্জাব প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২০, ১৫:০৪

হরিয়ানায় প্রকাশ্য দিবালোকে ২১ বছরের এক তরুণীকে গুলি করে হত্যার ঘটনা ঘটল। অপহরণের চেষ্টা ব্যর্থ হওয়ার পর পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালাল দুষ্কৃতীরা। গোটা ঘটনা ধরা পড়েছে ক্যামেরায়।

সোমবার সন্ধেয় ফরিদাবাদের বল্লভগড়ে নিকিতা তোমর নামে ওই তরুণীকে অপহরণের চেষ্টা করেছিল ২ যুবক। মেয়েটি তাদের বাধা দিতে গেলে, এক যুবক তার রিভলভার বের করে মেয়েটিকে লক্ষ করে গুলি চালায় বলে জানিয়েছে পুলিশ। নৃশংস এই হত্যাকাণ্ড ক্যামেরায় ধরা পড়েছে।

খুনের অভিযোগে দু'জনকেই গ্রেফতার করেছে পুলিশ। মূল অভিক্তের নাম তৌসিফ। এটি 'লাভ জিহাদ'-এর ঘটনা বলে অভিযোগ করেছে মৃতের পরিবার। তাদের দাবি, তরুণীর প্রতি আসক্ত ছিল মূল অভিযুক্ত। সে ও তার বন্ধু মিলে কলেজের বাইরে মেয়েটিকে খুন করে। মেয়েটির পরিবার আরও জানিয়েছে, ২০১৮ সালেও মূল অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছিল তারা। পরে পারস্পরিক সমঝোতার মাধ্যমে সব মিটিয়ে নেওয়া হয়। হরিয়ানার পুলিশ কমিশনার জানিয়েছেন, '২০১৮ সালে, তৌসিফের বিরুদ্ধে অপহরণের মামলা করেছিল নিকিতার পরিবার। তবে পরে তারা আর অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চায়নি। আমরা এখন তৌসিফকে গ্রেফতার করেছি।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও