কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

বার্সা প্রেসিডেন্টের সমালোচনায় এবার পিকে

বিডি নিউজ ২৪ এফসি বার্সেলোনা প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২০, ১৭:১৭

গত মৌসুম শেষে বার্সেলোনার অস্থির পরিস্থিতিতে জেরার্দ পিকে ছিলেন নীরব। অবশেষে মুখ খুললেন অভিজ্ঞ এই ডিফেন্ডার। তীব্র সমালোচনা করলেন বর্তমান ক্লাব প্রেসিডেন্ট জোজেপ মারিয়া বার্তোমেউয়ের। কাতালুনিয়ার সবচেয়ে বড় পত্রিকা লা ভানগুয়ার্দিয়াকে শুক্রবার দেওয়া সাক্ষাৎকারে ‘বার্সাগেট’ কেলেঙ্কারি, লিওনেল মেসির ক্লাব ছাড়ার ইচ্ছা, এরনেস্তো ভালভেরদের ছাঁটাই, কোভিড-১৯ সঙ্কটে ক্লাবের কার্যকালাপসহ নানা বিষয় নিয়ে কথা বলেন ৩৩ বছর বয়সী পিকে।

প্রশ্নবিদ্ধ নানা কর্মকাণ্ডের জন্য এর আগে দলীয় অধিনায়ক মেসির তীব্র সমালোচনার শিকার হয়েছিলেন বার্তোমেউ। ক্লাব প্রেসিডেন্টের সঙ্গে নিজের সম্পর্ককে ‘আন্তরিক’ উল্লেখ করলেও এবার তার পরিচালিত কমিটির কর্মকাণ্ডের সমালোচনা করলেন পিকে।

মেসি ও পিকের মতো দলের অভিজ্ঞ, গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের ভাবমূর্তি নষ্ট করতে বার্সেলোনা আইথ্রি নামের একটি প্রতিষ্ঠান ভাড়া করেছিল বলে গত ফেব্রুয়ারিতে অভিযোগ উঠেছিল। যা পরবর্তীতে ‘বার্সাগেট’ নামে পরিচিতি পায়। এ নিয়ে নতুন করে ক্ষোভ প্রকাশ করেন পিকে। এর নেতৃত্বে যিনি ছিলেন সেই জাউমা মাসফেরে ক্লাবের সঙ্গে এখনও যুক্ত থাকায় প্রকাশ করলেন হতাশা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও