কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ক্রিকেটকে বিদায় বললেন উমর গুল

বাংলা ট্রিবিউন পাকিস্তান প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০, ১৩:০৩

২০১৬ সালের পর আন্তর্জাতিক ক্রিকেটে দেখা নেই তার। বুঝে গিয়েছিলেন, দেশের জার্সি আর গায়ে জড়ানো হবে না। তবে ঘরোয়া ক্রিকেট ঠিকই চালিয়ে যাচ্ছিলেন উমর গুল। এবার সেখান থেকেও নিজেকে গুটিয়ে নিলেন। সব ধরনের ক্রিকেট থেকেই অবসরের ঘোষণা দিয়েছেন পাকিস্তানি পেসার।

পাকিস্তানের ঘরোয়া প্রতিযোগিতা ন্যাশনাল টি-টোয়েন্টি কাপ থেকে বিদায় নিয়েছে গুলের দল বেলুচিস্তান। সাউদার্ন পাঞ্জাবের কাছে হারের পর শুক্রবার ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

‘গত দুই দশকে আমার ক্লাব, শহর, প্রদেশ ও দেশের হয়ে বিভিন্ন পর্যায়ে প্রতিনিধিত্ব করতে পারাটা আমার জন্য সম্মানের। আমি ভীষণভাবে ক্রিকেট উপভোগ করেছি, যেটি আমাকে শিখিয়েছে কঠোর পরিশ্রম, সম্মান, প্রতিশ্রুতি ও দৃঢ়তার মূল্য। এই ভ্রমণে অসংখ্য মানুষের সঙ্গে আমার পরিচয় হয়েছে, যারা আমাকে কোনও না কোনও ভাবে সাহায্য করেছেন। ওই সব মানুষের পাশাপশি আমি ধন্যবাদ দিতে চাই আমার সতীর্থদের।’- অবসরের ঘোষণায় বলেছেন গুল।

একজন খেলোয়াড়ের পারফরম্যান্সের পেছনে সমর্থকদের অবদান অনেক। ৩৬ বছর বয়সী ডানহাতি পেসার বিদায়বেলায় তাদের প্রতি কৃতজ্ঞতা জানাতে ভুল করেননি, ‘আমি ভীষণভাবে কৃতজ্ঞ ভক্তদের প্রতি, যারা আমাকে পুরো ক্যারিয়ারে সমর্থন দিয়ে গেছেন। তারা অনুপ্রেরণাদায়ী, বিশেষ করে যখন সময় খুব একটা ভালো যায়নি। শেষে, ধন্যবাদ জানাতে চাই আমার পরিবারকে। যারা সবসময় পেছন থেকে সমর্থন দিয়ে গেছেন।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও