কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নির্যাতন ও হয়রানির বিরুদ্ধে অকপটে যা বললেন নায়লা নাঈম

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ১০ অক্টোবর ২০২০, ১৪:৫২

পশুপ্রেমী হিসেবে খ্যাতি আছে মডেল ও অভিনেত্রী নায়লা নাঈমের। বহুবার রাস্তার কুকুরদের খাবার বিতরণ ও আহত প্রাণীর চিকিৎসা দিয়ে আলোচনায় এসেছেন তিনি। আর এই কারণে রীতিমতো হয়রানির শিকার হচ্ছেন নায়লা।

বিগত কয়েক মাস যাবত এই হয়রানির মাত্রা এতটাই বৃদ্ধি পেয়েছে যে, মানসিকভাবেও ভেঙে পড়েছেন এই তারকা। আর তাই এর বিরুদ্ধে শনিবার সংবাদ সম্মেলন ডেকেছেন এই শিল্পী। সন্ধ্যায় রাজধানীর মগবাজারের একটি রেস্তোরাঁয় বিষয়টি নিয়ে কথা বলতে চান।

নায়লার অভিযোগ, তার বাসায় পাঁচশ’ বিড়াল আছে বলে বেশ কিছুদিন ধরে বসবাসরত এলাকার সভাপতিসহ বেশ কয়েকজন অপবাদ দিয়ে আসছে। আর এ জন্য প্রায় প্রতি সপ্তাহে পুলিশি হয়রানির শিকার হতে হচ্ছে তাকে।

নায়লা বলেন, গত কয়েক মাস যাবত আমি মানসিক নির্যাতনের শিকার হচ্ছি। আমাদের সোসাইটির সহসভাপতিসহ বেশ কয়েকজন থানায় অভিযোগ করেন, আমার বাসায় পাঁচশ’ বিড়াল আছে। যা নাকি তাদের জন্য হুমকিস্বরূপ। এ জন্য প্রায় প্রতিদিন বাড্ডা থানা থেকে আমার নম্বরে ফোন দেয়। এমনকি পুলিশের এসিস্ট্যান্ট কমিশনারকে দিয়েও বেশ কয়েকবার ফোন দেয়া হয়েছে। আমার বিরুদ্ধে নানা ব্যবস্থার কথা বলা হয়। এই মাত্রা দিনকে দিন বাড়ছেই। আবার নানাভাবে আমাকে বলা হয়, আমি বিড়াল বেচাকেনার অবৈধ ব্যবসা করি। মূলত আমাকে বাড়ি ছাড়া করতেই এ ধরনের অভিযোগ করা হচ্ছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও