কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

‘বেশি স্পেশাল’ ব্যক্তির নাম জানালেন পূজা চেরী

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২০, ২১:০৬

শিশু শিল্পীর ক্যারিয়ার সমাপ্তির পর ঢাকাই সিনেমার পুরোদমে নায়িকা হয়েছেন পূজা চেরী। সিয়ামের সঙ্গে জুটিবদ্ধ হয়ে চিত্রনায়িকা হিসেবে সবার নজর কেড়েছেন তিনি। সিনেমায় আসা সব চিত্রনায়িকাদের বিশেষ সম্পর্কের মানুষ থাকার গুঞ্জন থাকে। অনেক সময় সেই গুঞ্জন সত্যিও হয়। তবে এবার বিশেষ নয়, ‘বেশি স্পেশাল’ মানুষের নাম জানিয়ে দিলেন চিত্রনায়িকা পূজা চেরী।

সিনেমা জগতের এই ব্যক্তিটি সবার পরিচিত। তবে ‘বেশি স্পেশাল’ বলতে প্রেম সংক্রান্ত কিছুই নয়। শ্রদ্ধা থেকেই ‘বেশি স্পেশাল’ ইঙ্গিত দেন এ নায়িকা। আর তাকে নিয়ে একটি ফেসবুক স্ট্যাটাসও দিয়েছেন তিনি। পূজার স্ট্যাটাসেই রয়েছে তার নাম।

পূজার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- ‘আজকে আমি সকালে আমার নিয়মিত লেখা আপলোড করতে পারিনি, কারণ আজকে যাকে নিয়ে লিখছি সে অনেক বেশি স্পেশাল। সে না থাকলে হয়তো হতো না জাজ মাল্টিমিডিয়া এবং হতাম না আমি।

আপনারা নিশ্চই বুঝতে পারছেন আমি কার কথা বলছি। বলছি জাজ মালিমিডিয়ার কর্ণধার-আব্দুল আজিজ ভাইয়ার কথা। অভিনয় আমার খুব ভালো লাগে। ছোটবেলা থেকেই ইচ্ছা ছিলো সিনেমার নায়িকা হবো। আমি যখন একদম ছোট ছিলাম জাজ মাল্টিমিডিয়ার প্রথম সিনেমায় আমি ছিলাম। তখন শুটিং এর সময় সে আমার একটা দৃশ্যের অভিনয় খুব পছন্দ করেছিলেন। সে বলছিলো আরে মেয়েটা তো খুব ভালো অভিনয় করে। ও বড় হলে ওকে নায়িকা বানিয়ে দিবো। তখন থেকেই মনে আশা জাগলো যে, না আমি তাহলে নায়িকা হতে পারবো। তারপর করলাম জাজ মাল্টিমিডিয়ার অনেক সিনেমা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও