কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কেন্দ্রীয় নেতাদের পাশে বসা নিয়ে বিএনপির দুপক্ষের সংঘর্ষ, আহত ৮

যুগান্তর ঈশ্বরদী প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২০, ১৫:০২

পাবনার ঈশ্বরদীতে উপনির্বাচন উপলক্ষে ঢাকা থেকে আসা কেন্দ্রীয় নেতাদের পাশে বসা কেন্দ্র করে জেলা বিএনপির দুপক্ষের সংঘর্ষে আট নেতাকর্মী আহত হয়েছেন।তাদের মধ্যে চারজন ছুরিকাহত হন।


সোমবার বিকাল ৪টার দিকে ঈশ্বরদীর সাহাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

বিএনপির দুগ্রুপের সংঘর্ষে ছুরিকাহতরা হলেন- জেলা যুবদলের সাধারণ সম্পাদক হিমেল রানা (৪৫), জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন (২৪), সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন (২২) এবং জেলা স্বেচ্ছাসেবক দলের ত্রাণবিষয়ক সম্পাদক আজমল হোসেন রানা (২৭)। তাদের উদ্ধার করে সন্ধ্যায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে পরে অবস্থার অবনতি হওয়ায় সাদ্দাম হোসেন, সাব্বির হোসেন ও আজমল হোসেন রানাকে ঢাকায় স্থানান্তর করা হয়। এ ঘটনায় আহত আরও চারজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ধানের শীষের প্রচারণায় অংশ নিতে কেন্দ্রীয় বিএনপি নেতা আমানউল্লাহ আমান, ডাকসুর সাবেক জিএস ও বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপির যুগ্ম মহাসচিব ও ডাকসুর সাবেক জিএস নাজিমউদ্দিন আলম, বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মোস্তাফিজুর রহমান বাবুলসহ বিএনপির কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ সোমবার ঈশ্বরদীতে আসেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও