কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মেয়েকে অন্যত্র বিয়ে দিলে স্বামী গুম হবে, ছাত্রনেতার হুমকি

ডেইলি বাংলাদেশ পিরোজপুর প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৬

মেয়েকে অন্যত্র বিয়ে দিলে স্বামী গুম হবে। বিয়ের আসরে মেয়ের বাবা ও তার স্বজনদের এ হুমকি দিয়েছেন নামধারী এক ছাত্রনেতা। এরইমধ্যে বিষয়টি পিরোজপুরের টক অব দ্য ডিস্ট্রিকে পরিণত হয়েছে। বিয়ের আসর থেকে কনেকে অপহরণ চেষ্টার মামলার আসামি ওই ছাত্রনেতাসহ তার সহযোগীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন পালিত হয়েছে। শনিবার সকালে শহরের টাউনক্লাব সড়কে পৌর ৫ নম্বর ওয়ার্ড এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন পালিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড এর বাসিন্দা দেলোয়ার হোসেন এর মেয়ের বিয়ের আসর থেকে কনেকে অপহরণ চেষ্টার অভিযোগে ছাত্রনেতা অনিরুজ্জামান অনিক, আব্দুল আলীম ও মো. শাওনসহ ২০-২৫ জনের বিরুদ্ধে গত ১২ সেপ্টেম্বর সদর থানায় মামলা করা হলেও কেন এখনো কাউকে গ্রেফতার করা হয়নি।

তারা বলেন, অবিলম্বে এসব ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে।

গত ১১ সেপ্টেম্বর বাদ আসর নিজ বাসভবনে তার মেয়ের বিয়ের আক্দ অনুষ্ঠানে অনিরুজ্জামান অনিক অন্য আসামিদের নিয়ে তাদের বাড়িতে ঢুকে অনুষ্ঠান থেকে তার মেয়েকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন উপস্থিত আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা বাধা দিলে তার মেয়েকে অপহরণ করতে না পেরে বর পক্ষকে নানা হুমকি দেয়। এ ঘটনার পর গ্রাম থেকে আসা বর পক্ষের লোকজন ভয়ে বিয়ে বন্ধ করে তাদের বাড়িতে চলে যান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও