কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চীনা সংস্থা স্পনসর, সেরা অভিনেতার পুরস্কার ফেরালেন জিৎ

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০৬ জুলাই ২০২০, ১৫:৪৭

গালওয়ান সীমান্তে চীনের সেনাবাহিনী। ভারত-চীন সম্পর্কের অবনতির পানি গড়িয়েছে টালি পাড়াতেও। ডিজিটাল অ্যাওয়ার্ডে শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার ফিরিয়ে দিয়েছেন জিৎ। কারণটা হল, সেই পুরস্কার অনুষ্ঠানের সঙ্গে জড়িয়ে রয়েছে চীনা সংস্থার স্পনশরশিপ।

একথা নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন অভিনেতা। জিৎ-এর কথায়, সম্প্রতি ভোটের মাধ্যমে একটি ডিজিটাল অ্যাওয়ার্ডে আমায় শ্রেষ্ঠ অভিনেতা নির্বাচিত করা হয়েছে। যার নিজেদের অমুল্য সময়ের কিছুটা ব্যবহার করে ভোট দিয়েছেন, আমার সেই সমস্ত ভক্ত ও অন্যান্য লোকজনকে ধন্যবাদ জানাচ্ছি। পুরস্কার পেলে কার না ভালো লাগে। আত্মীয়স্বজন, বন্ধু সকলেই খুশি হন।  তবে অনেকেই হয়ত জানেন না, এই পুরস্কারের সঙ্গে একটি চীনা কোম্পানি জুড়ে রয়েছেন।

আমায় কারোর বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। তবে যেহেতু ওই দেশের সঙ্গে আমার দেশের সম্পর্ক এই মুহূর্তে ভালো নয়। চীনের আগ্রাসনে আমাদের সেনাদের জীবন যাচ্ছে। এই পরিস্থিতিতে এই পুরস্কার গ্রহণের জন্য আমার মন সায় দিচ্ছে না। জিৎ আরো বলেন, সীমান্তে গিয়ে আমরা আমাদের সৈনিকদের মতো লড়াই করতে হয়ত পারব না, তবে নিজের দেশের জন্য এইটুকু করতেই পারি। আমি এই পুরস্কার ততদিন গ্রহণ করব না যতদিন পর্যন্ত ওই দেশের সঙ্গে আমার দেশের সম্পর্ক ঠিক হচ্ছে। আমি কারোর ভাবনাকে ছোট করতে চাইছি না। আমার বিশ্বাস আপনারা আমার কথা বুঝবেন। আপনাদের সকলের ভালোবাসাই আমার কাছে পুরস্কার।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও