কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাহারা খাতুনকে ব্যাংকক নেয়া হচ্ছে দুপুরে

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০৬ জুলাই ২০২০, ১১:১২

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য সোমবার দুপুর ১টায় এয়ার অ্যাম্বুলেন্সে করে ব্যাংকক নেয়া হবে।

এদিন সাহারা খাতুনের ভাগিনা ও ব্যক্তিগত সহকারী মজিবুর রহমান ডেইলি বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন।  তিনি বলেন, এয়ার অ্যাম্বুলেন্স কর্তৃপক্ষের সিডিউল অনুযায়ী, সোমবার দুপুর ১টায় এয়ার অ্যাম্বুলেন্স ছাড়ার কথা রয়েছে। আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিকিৎসার বিষয়ে সাহারা খাতুনের সব খোঁজখবর নিচ্ছেন।

মজিবুর রহমান বলেন, সাহারা খাতুনকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে (Bumrungrad international hospital Bangkok) নেয়া হচ্ছে।  প্রথম দিকে ভিসা নিয়ে একটু ঝামেলা হয়েছিল, তবে এখন কোনো ঝামেলা নেই। সাহারা খাতুনের শারীরিক অবস্থা বর্তমানে আগের মতোই আছে। তিনি আরো বলেন, আমার খালার সঙ্গে আমরা দুজন যাচ্ছি। সাহারা খাতুনের ভাতিজা আনিসুর রহমান ও (আমি) তার ভাগিনা মজিবুর রহমান। আমরা যারা যাচ্ছি, তাদের সেই দেশের নিয়ম অনুযায়ী করোনার কারণে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে।

মজিবুর রহমান বলেন, আপাতত এখন পারিবারিক উদ্যোগেই উন্নত চিকিৎসার জন্য ব্যাংকক নেয়া হচ্ছে। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথম থেকেই সাহারা খাতুনের সব খোঁজখবর নিচ্ছেন। তিনি তার চিকিৎসার বিষয়ে সবকিছুই জানেন। তার অনুমতিক্রমে ও সহযোগিতায় সাহারা খাতুনকে ব্যাংককে নেয়া হচ্ছে। প্রধানমন্ত্রী ইউনাইটেড হাসপাতালের সব খরচও বহন করেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও