কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জাতীয় ফুটবল দলের অনুশীলনের জন্য ভাবনায় চারটি ভেন্যু

সময় টিভি প্রকাশিত: ০৬ জুলাই ২০২০, ০১:০১

আগস্টে শুরু হওয়া জাতীয় ফুটবল দলের অনুশীলন ক্যাম্পের জন্য চারটি ভেন্যুর কথা ভাবছে বাফুফে। বিকেএসপি, ফার্স হোটেল, বাফুফে ভবন ও সারাহ রিসোর্ট এই চারটি ভেন্যুর মধ্যে থেকে সুযোগ সুবিধা বিবেচনা করে, একটি ভেন্যু নির্ধারণ করবে ন্যাশনাল টিমস কমিটি।

করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে অনুশীলন ক্যাম্পে ধাপে ধাপে যোগ দিবেন ফুটবলাররা। জানিয়েছেন বাফুফের সাধারণ  সম্পাদক আবু নাঈম সোহাগ এছাড়া ক্যাম্পে মানা হবে স্বাস্থ্যবিধি। জাতীয় দলের কোচ জেমি ডে'র সঙ্গে ছাত্রদের অনুশীলনের এই ছবি পুরোনো। কারণ করোনা নামক এক অদৃশ্য শত্রু থমকে দেয় ক্রীড়াঙ্গন।

অন্য সব খেলার মত বন্ধ হয়ে যায় জাতীয় দলের কার্যক্রম। বিশ্বকাপ বাছাইপর্ব সামরে রেখে আবারো শুরু হচ্ছে জাতীয় দলের অনুশীলন ক্যাম্প। অক্টোবর ও নভেম্বরে বিশ্বকাপ বাছাইয়ের চারটি ম্যাচ খেলবে লাল সবুজের প্রতিনিধিরা। নভেম্বরে কাতারের সঙ্গে হবে একমাত্র অ্যাওয়ে ম্যাচটি।

৮ অক্টোবর আফগানিস্তানের সঙ্গে হোম ম্যাচ সামনে রেখে আগস্টের প্রথম সপ্তাহে শুরু হবে অনুশীলন ক্যাম্প। এ ক্যাম্পের জন্য প্রাথমিকভাবে চারটি ভেন্যুর কথা ভাবছে বাফুফে। যাচাই বাছাই শেষে চূড়ান্ত সিদ্ধান্ত নিবে ন্যাশনাল টিমস কমিটি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও