কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নতুন স্মার্টফোন ও স্মার্টওয়াচ আনল হুয়াওয়ে

ঢাকা টাইমস প্রকাশিত: ০৫ জুলাই ২০২০, ২০:০৬

বাংলাদেশসহ বৈশ্বিক বাজারে দারুণ সাফল্যের পর আবারও হুয়াওয়ের জনপ্রিয় নোভা ও ওয়াচ জিটি সিরিজের নতুন সংস্করণ নোভা সেভেন আই এবং ওয়াচ জিটি-২ই দেশে আনার ঘোষণা দিয়েছে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। রোববার ৫ জুলাই এক অনলাইন ব্রিফিংয়ের মাধ্যমে নোভা সেভেন আই এবং ওয়াচ জিটি-২ই বাংলাদেশের বাজারে নিয়ে আসার ঘোষণা দেওয়া হয়। এদিন থেকে নোভা সেভেন আই’য়ের প্রি-বুকিং শুরু হয়ে চলবে ৯ জুলাই পর্যন্ত। নোভা সেভেন আই প্রি-বুকিংয়ে উপহার হিসেবে থাকছে হুয়াওয়ের ব্যান্ড ২। এছাড়া ফ্রি অপারেটর ডেটা বান্ডেল অফারসহ পাওয়া যাবে ইএমআই সুবিধা।

হুয়াওয়ে নোভা সেভেন আই ফোনটি প্রি-বুক করতে গ্রাহককে মেসেজ অপশনে গিয়ে এইচডব্লিউই লিখে স্পেস দিয়ে আরটি কোড লিখতে হবে এরপর স্পেস দিয়ে পিআরই লিখে স্পেস দিয়ে কালারের নাম লিখতে হবে। তারপর এসএমএসটি পাঠাতে হবে ১৬৩২২ এই নম্বরে।

এর আগে স্মার্টফোন ক্যাটাগরিতে নোভা টু আই, থ্রি’ই, থ্রি আই, নোভা ফাইভটি বাংলাদেশের বাজারে নিয়ে আসে হুয়াওয়ে। স্মার্টফোনগুলো সব বয়সী মানুষের মন জয় করে নেয়। আর হুয়াওয়ের জনপ্রিয় ওয়াচ জিটি সিরিজের ওয়াচ জিটি, ওয়াচ জিটি ২’ও বেশ সাড়া ফেলে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও