কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

করোনায় মারা গেলেন মিসরের শীর্ষ অভিনেত্রী রাগা

এনটিভি প্রকাশিত: ০৫ জুলাই ২০২০, ১৮:৩০

করোনাভাইরাসের প্রকোপে বিশ্বে অস্বাভাবিক অবস্থা বিরাজ করছে। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। এবার মৃত্যুর তালিকায় যোগ হলো মিসরের অন্যতম শীর্ষ অভিনয়শিল্পী রাগা আল-গেড্ডয়। ৮১ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন এ তারকা।বার্তা সংস্থা এএফপির বরাত দিয়ে এনডিটিভির খবরে বলা হয়েছে, অভিনেত্রীর ইউনিয়ন প্রধান আশরাফ জাকি এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, করোনায় আক্রান্ত হয়ে আজ রোববার সকালে মারা যান রাগা। স্বাস্থ্যগত কারণে তাঁর শেষকৃত্যে জনসমাগম হয়নি।

গত মের শেষের দিকে রাগার করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। স্থানীয় গণমাধ্যমগুলো জানায়, পশ্চিম কায়রো থেকে ১৩০ কিলোমিটার দূরে ইসমাইলিয়া প্রদেশের একটি হাসপাতালে আইসোলেশনে ছিলেন রাগা। তিনি সর্বশেষ টিভি সিরিজ ‘লাবেত এল নেসিয়ান’-এর শুট করেন, যেটি পবিত্র রমজানে সম্প্রচার হয়েছিল।

দীর্ঘ ক্যারিয়ারে রাগা পুরো আরব দুনিয়ায় খ্যাতির শীর্ষে ছিলেন। পঞ্চাশ দশকের শেষের দিকে মডেলিং দিয়ে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু করেন রাগা আল-গেড্ডয়। ১৯৫৮ সালে তিনি ‘ঘরিবা’ ছবিতে অভিনয় করেন। এরপর ৩৮০টির অধিক চলচ্চিত্রে অভিনয় করেন রাগা। মিসরের চলচ্চিত্র, নাটক ও টেলিভিশন শো অঙ্গনে অনেক বড় নাম রাগা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও