কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

করোনা টেস্ট ফি বাতিলসহ পানি-গ্যাস-বিদ্যুতের দাম কমানোর দাবি

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০৪ জুলাই ২০২০, ১৬:১৩

করোনা টেস্ট ফি বাতিলসহ বাস ভাড়া, পানি, গ্যাস, বিদ্যুতের দাম কমানোর দাবি জানিয়েছে নাগরিক ঐক্য সংগঠনের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। তিনি বলেন, সরকারকে স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিত করে অবিলম্বে করোনা পরীক্ষার ফি বাতিল করতে হবে। একইসঙ্গে পানির দাম, গ্যাসের দাম, বিদ্যুতের দাম, বাস ভাড়া কমাতে হবে। অন্যথায় বৃহত্তর কর্মসূচি দিয়ে সরকারকে বাধ্য করা হবে। শনিবার (০৪ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে ‘নাগরিক ঐক্য’র আয়োজনে বাস ভাড়া এবং ওয়াসার পানির দাম বৃদ্ধির প্রতিবাদে, ‘করোনা মোকাবিলায় ব্যর্থ সরকারের পদত্যাগ চাই’ শীর্ষক মানববন্ধনে তিনি এ দাবি জানান।


নাগরিক ঐক্য’র আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন- সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব আতিকুল ইসলাম, সংগঠনের ময়মনসিংহ শাখার সদস্য সচিব ফরিদুল ইসলাম, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের মহাসচিব মুক্তিযোদ্ধা সাদেক খান, গণফোরামের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, সংগঠনের সমন্বয়ক শহীদুল্লাহ কায়সার প্রমুখ। মাহমুদুর রহমান মান্না বলেন, অবিলম্বে করোনা পরীক্ষার ফি বাতিল করতে হবে। যদি বাতিল না করেন তাহলে স্বাস্থ্যমন্ত্রীকে বলতে চাই সংসদে বিবৃতি দিয়ে বাঁচতে পারবেন কিন্তু জনগণ থেকে কিভাবে বাঁচবেন।


অনেক টাকা লুটপাট করেছেন ডাক্তারদের থাকা খাওয়াসহ ল্যাপটপ কেনার নামে। সব অন্যায়ের বিচার করা হবে। একজনও মাফ পাবেন না। তাই বলছি করোনা পরীক্ষার ফি বাতিল করেন। তা যদি না হয় তাহলে ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ সব চিকিৎসক ও অন্য পেশাজীবীদের নিয়ে বৃহত্তর কর্মসূচি দেবো।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও