কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মিলনের পরিচালনায় ঈদে তিন নাটক

সংবাদ প্রকাশিত: ০৪ জুলাই ২০২০, ১৪:৩৩

একজন বহুমাত্রিক চরিত্রের অভিনেতা হিসেবে মিলন অনেক আগেই অভিনয়ে নিজের মেধার পরিচয় দিয়েছেন। দর্শকের ভালোবাসায় নতুন করে অনুপ্রাণিত বরেণ্য এই অভিনেতা এবারের ঈদে অভিনয়ের পাশাপাশি তার নিজের পরিচালনায় তিনটি নাটক উপহার দিতে যাচ্ছেন। নাটক তিনটি হচ্ছে ‘মুনিরা মঞ্জিল’ (রচনা এজাজ মুন্না), ‘গালিবের গপ্পো’ (রচনা মাসুম শাহরিয়ার ও ‘দুই মজনু (রচনা জাকির হোসেন উজ্জ্বল)।

মুনিরা মঞ্জিলে’ নাম ভূমিকায় অভিনয় করবেন মুনিরা মিঠু। থাকবেন জাকিয়া বারী মম’ও। ‘গালিবের গপ্লো’তে থাকবেন শবনম ফারিয়া এবং ‘দুই মজনু’র এক মজনু জাহিদ হাসান। প্রত্যেকটি নাটকেই মিলন নির্দেশনায় পাশাপাশি অভিনয়ও করবেন। তবে ‘দুই মজনু’তে প্রধান অভিনেত্রী কে হবেন তা এখনো চুড়ান্ত হয়নি। আগামী ৫ ও ৬ ‘মুনিরা মঞ্জিল’, ‘গালিবের গপ্পো’ ৯ ও ১০ এবং ‘দুই মজনু’র শুটিং হবে ২৫ ও ২৬ জুলাই। নাটক তিনটি প্রচার হবে যথাক্রমে এটিএন বাংলা, বৈশাখী টিভি ও আরটিভি।

গত বছর আনিসুর রহমান মিলন ‘আব্বা উকিল ডাকবো’ নাটকটি নির্মাণ করেছিলেন। নাটক নির্মাণ করা প্রসঙ্গে গুণী অভিনেতা আনিসুর রহমান মিলন বলেন, ‘বিগত বেশ কিছুদিন জীবনের প্রয়োজনেই কিছু কিছু নাটকে অভিনয় করতে হয়েছে আমাকে। গল্প, চরিত্র খুব বেশি ভালো না লাগার পরও কাজ করতে হয়েছে। একদমই রিল্যাক্স হতেও পারছিলাম না। কিন্তু করোনার কারণে বলা যায় প্রায় চার মাস নিজের নির্দেশনা নিয়ে মনের মতো ভাবার সুযোগ ছিল। সেই ভাবনা থেকেই তিনটি গল্প নিয়ে মনের মতো তিনটি নাটক নির্মাণ করতে যাচ্ছি। শুধু চ্যানেলের আগ্রহের কারণেই প্রতিটি নাটকে আমার অভিনয় করা।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও