কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সরকারি চাল মজুদ সন্দেহে আড়ৎ সিলগালা, ব্যবসায়ী পলাতক

পূর্ব পশ্চিম লক্ষীপুর প্রকাশিত: ০৪ জুলাই ২০২০, ১২:৫২

লক্ষ্মীপুরে সরকারি চাল মজুদ রাখার সন্দেহে কাঁচামালের একটি আড়ৎ সিলগালা করা হয়েছে। শুক্রবার (৩ জুলাই) রাত ১২টার দিকে জেলা শহরের ধানহাটা এলাকায় নিজাম স্টোরের আড়তটি সিলগালা করে সদর উপজেলা প্রশাসন। অভিযানের খবর পেয়ে আড়তের স্বত্ত্বাধিকারী নিজাম পালিয়ে গেছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিলের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মামুনুর রশিদ, সদর উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাইমুল কবির টিটু ও লক্ষ্মীপুর বণিক সমিতির সহ-সভাপতি আবদুল আজিজসহ অনেকে। জানা গেছে, শুক্রবার বিকেল থেকে লক্ষ্মীপুরের বিভিন্ন স্থানে সরকারি চাল ও গম উদ্ধারের অভিযানে নামে পুলিশ।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, নিজামের পেঁয়াজ-আলুর আড়তে সরকারি চাল মজুদ আছে বলে গোপন সূত্রে খবর পাওয়া যায়। এর প্রেক্ষিতে ওই আড়তে অভিযান চালানো হয়। কিন্তু এর আগেই আড়ৎ বন্ধ করে নিজাম পালিয়ে গেছে। এজন্য আড়টিতে তল্লাশি করা সম্ভব হয়নি। তবে সরকারি চাল মজুদ রয়েছে সন্দেহে আড়তটি সিলগালা করা হয়েছে।

ইউএনও শফিকুর রিদোয়ান আরমান শাকিল জানান, মালিক পালিয়ে যাওয়ায় আড়ৎ তল্লাশি করা যায়নি। তবে সন্দেহজনক আড়তটি সিলগালা করা হয়েছে। এ ঘটনায় পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও