কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শাহরুখকে চড় মেরেছিলেন সরোজ খান

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০৪ জুলাই ২০২০, ১০:৪৭

‘অনেক কাজ করে ফেলেছি, ক্লান্ত লাগছে’, শাহরুখের মুখে একথা শুনে তাকে চড় মেরেছিলেন সরোজ খান। শুক্রবার সরোজ খানের মৃত্যুর পর উঠে এল সেদিনের সেই কথা। এদিন সরোজ খানের মৃত্যুর পর তাকে ‘প্রকৃত শিক্ষক’ বলে বর্ণনা করেছেন শাহরুখ। 

২০১৮ সালে টেলিগ্রাফকে দেয়া সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, আমার ক্যারিয়ারের শুরু দিকের কথা আমার এখনো মনে আছে। আমি তখন তিনবেলাই কাজ করছি। সরোজজিকে বলেছিলাম, এত কাজ হাঁপিয়ে গেছি। তিনি সেকথা শুনে আমার গালে চড় মারেন (যদিও সেটা ভালোবেসে)। আর বলেছিলেন, কখনো একথা বলবে না যে অনেক কাজ। আমি তাই নিজেকে ভাগ্যবান মনে করি। যত কাজই থাকুক চাপ লাগে না।  শুক্রবার সরোজ খানের মৃত্যুতে নিজের টুইটার হ্যান্ডেলে শাহরুখ লেখেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমার প্রথম এবং প্রকৃত শিক্ষক। নাচের মধ্যে ডুব দিয়ে কীভাবে ঘণ্টার পর ঘণ্টা কাটানো যায়, ওনি শিখিয়েছিলেন। উনি যত্ন করে, ভালোবেসে শিখিয়েছেন। সরোজজি চিরকাল আমার কাছে অনুপ্রেরণা হয়ে থাকবেন। আমাকে এভাবে গড়ে তোলার জন্য ধন্যবাদ।

প্রসঙ্গত, অনেকেই হয়ত জানেননা দু’হাত ছড়িয়ে শাহরুখের আইকনিক পোজ কিন্তু শিখিয়েছিলেন সরোজ খান। এক সাক্ষাৎকারে সরোজ খান বলেন, মরিশাসে যখন বাজিগরের শুটিং হচ্ছে, তখন একটি দৃশ্যে শাহরুখকে আকাশের নিচে দাঁড়িয়ে দু’হাত ছড়িয়ে দিতে দেখা যায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও