কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চার তারকার এক গান

প্রথম আলো 1. বাংলাদেশ প্রকাশিত: ০৪ জুলাই ২০২০, ১০:০২

একটি গানে একসঙ্গে কণ্ঠ দিলেন সংগীতশিল্পী কনা, এলিটা, ইমরান মাহমুদুল ও হৃদয় খান। 'তোমরা বন্ধু, প্রকৃত বন্ধু' শিরোনামে গানটিতে কণ্ঠ দিলেন তাঁরা। গানটির ইংরেজি ভার্সনও করা হয়েছে। সেখানেও এই চারজনই কণ্ঠ দিয়েছেন।কবির বকুলের লেখা গানটি বাংলাদেশের পুলিশ বাহিনীকে নিয়ে লেখা।

কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির সুর ও সংগীত করেছেন হৃদয় খান নিজেই। তিনি বলেন, 'গানটির মধ্যে নতুনত্ব থাকবে। কাজটি করতে সময় নিয়েছি। আমাদের দেশে এ ধরনের গান যে রকম করে করা হয়, তা থেকে বেরিয়ে ভিন্ন আঙ্গিকে করার চেষ্টা করেছি।' এলিটা বলেন, 'বিভিন্ন সময়ে আমরা একে অন্যের সঙ্গে কাজ করেছি। কিন্তু এবারই চারজন একসঙ্গে কাজ করলাম। গানটি বেশ সুন্দর। কথা ও সুর সুন্দর হয়েছে।' কনা বলেন, 'এই গানটি আমাদের চারজনের জন্য এক্সক্লুসিভ কাজ হবে।

দেশের একটি বিশেষ বাহিনীর ত্যাগ, দেশ গড়ায় তাদের অবদান নিয়ে গানটি করা।' ইমরান বলেন, 'পুলিশ বাহিনী দেশের যেকোনো দুর্যোগে মানুষের পাশে থাকে। তাদের জন্য আমরা কতটুকুই বা করি। তাদের নিয়ে করা গানে কণ্ঠ দিয়ে অন্তত তাদের জন্য একটু শ্রদ্ধা জ্ঞাপন করতে পারলাম।' এরই মধ্যে বাংলা ও ইংরেজি দুই ভার্সনেই গানটিতে সবার কণ্ঠ দেওয়া শেষ। এখন দুই ভার্সনেরই ভিডিও নির্মাণের কাজ চলছে। এটি পরিচালনা করছেন এস এ হক অলিক।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও