কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

‘গ্রিনরুমের আড্ডাটা মিস করছি’

প্রথম আলো প্রকাশিত: ০২ জুলাই ২০২০, ২১:২৯

নাটকে ঘনিষ্ঠ দৃশ্য থাকবে না, তা তো হয় না। দৃশ্যের প্রয়োজনে নায়ক-নায়িকা ধরতেই পারেন পরস্পরের হাত। হাত ধরলেই করোনা হবে না। কারণ, হ্যান্ড স্যানিটাইজার তো শুটিং সেটে থাকেই। তা ছাড়া অভিনয়শিল্পীদের হাতব্যাগে জায়গা করে নিয়েছে সুরক্ষা উপকরণটি।

টানা ৯৮ দিন ছুটি শেষে শুটিংয়ে ফিরতে হলো অভিনেত্রী নাবিলা ইসলামকে। বিজ্ঞাপনের শুটিং দিয়ে কাজ শুরু করেছেন তিনি। কিনেছেন এক বাক্স মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজারসহ নানা প্রয়োজনীয় সামগ্রী। করোনাকালীন এই নিরাপত্তাসামগ্রী নিয়ে শুটিংয়ে গেলেও ঝুঁকি অনুভব করছেন এই অভিনেত্রী। করোনার সংক্রমণের আতঙ্ক নিয়ে গতকাল বুধবার ঈদের নাটকের শুটিং শেষ করলেন নাবিলা।

নির্মাতাদের ফোন পেলেই মনে উঁকি দিত দুটি প্রশ্ন। যে হারে সংক্রমণ বাড়ছে, এর মধ্যে শুটিংয়ে যোগ দেওয়া কি নিরাপদ হবে? কাজ ছাড়া বাসায় আর কত দিন? শুটিংয়ের অনুমতি পাওয়া গেলেও বাসা থেকে বের হননি তিনি। নাবিলা বলেন, ‘তিন মাস পর বাসা থেকে বের হয়েছি কেবল শুটিংয়ের জন্য। আগেই মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস, চশমা কিনেছি। কাজে বের হওয়ার সময় বারবার ভাবতে হচ্ছে, এগুলো ঠিকঠাক সঙ্গে নিয়েছি কি না।’ শুধু কি তাই? নিরাপত্তার কথা মাথায় রেখে শুটিংয়ে খাবার, প্লেট-গ্লাস, পানির বোতলও সঙ্গে নিতে হচ্ছে তাঁকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও