কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

আফরান নিশোর সঙ্গে ফিরছেন আমেরিকা প্রবাসী মোনালিসা

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০২ জুলাই ২০২০, ১৮:৪০

ছোটপর্দার এক সময়ের তুমুল জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা ২০১৩ সাল থেকে আমেরিকায় বসবাস করছেন। মাঝে মধ্যে দেশে ফেরেন। অভিনয়ও করেন। বর্তমানে আমেরিকার বিশ্ববিখ্যাত কসমেটিকস ও বিউটি প্রোডাক্ট সরবরাহকারী বহুজাতিক প্রতিষ্ঠান ‘সেফোরা’র বিউটি অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন মোনালিসা।

মাঝেমাঝে দেশে আসেন। সেই ফাঁকে কাজ করেন শোবিজে। বিশেষ করে বছরে দুই ঈদ উপলক্ষে নাটক-টেলিছবিতে কাজ করতে দেখা যায় তাকে। তেমনি একটি টেলিফিল্ম ‘কী জানি কী হয়’। বেশ আগে এর শুটিং করেছিলেন মোনালিসা। সেটি এবার প্রচারে যাচ্ছে।

চ্যানেল আইতে আগামীকাল ৩ জুলাই বিকেল ৩টা ৫ মিনিটে দেখানো হবে টেলিফিল্মটি। টেলিছবিটিতে মোনালিসার বিপরীতে অভিনয় করেছেন আরফান নিশো। এর মাধ্যমে দীর্ঘদিন পর মোনালিসার দেখা পাবেন দর্শক।

স্বর্ণের প্রতি সব মানুষেরই আকর্ষণ থাকে। হঠাৎ একগাদা স্বর্ণ এমনি এমনি পেয়ে গেলে খুশির আর সীমা থাকে না। তবে কখনো কখনো স্বর্ণ পাওয়া কাল হয়ে দাঁড়ায়। স্বর্ণ পাওয়া এমনই এক হতভাগ্য দম্পতির গল্প নিয়ে সাজানো হয়েছে টেলিফিল্ম ‘কী জানি কী হয়!’।

এখানো মোনালিসা ও আফরান নিশোর সঙ্গে আরও অভিনয় করেছেন সাজু খাদেম। আর টেলিছবিটির রচনা ও পরিচালনা করেছেন মোহাম্মদ মোস্তফা কামাল রাজ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও