কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ব্র্যাড পিট আলিয়ার প্রেমিক নন, শুধুই বন্ধু

প্রথম আলো প্রকাশিত: ০১ জুলাই ২০২০, ১৩:০৪

একটু পুরোনো কাসুন্দি না ঘাঁটলেই নয়। ২০০৫ সাল থেকে ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির প্রেম। তাই জেনিফার অ্যানিস্টোনের সঙ্গে পাঁচ বছরের সংসার তড়িঘড়ি করে ইতি টেনে ২০০৬ সাল থেকে এক ছাদের নিচে বসবাস ব্র্যাঞ্জেলিনার। তারপর, ২০১৪ সালে ছয় সন্তানের অনুযোগে বিয়ে। ২০১৬ সালের সেপ্টেম্বরে জোলি বিচ্ছেদের আবেদন করলেন। নানা তদন্ত, অনুসন্ধান শেষে ২০১৯ সালে আনুষ্ঠানিকভাবে ব্র্যাঞ্জেলিনা আলাদা হয়ে হলো ব্র্যাড পিট আর অ্যাঞ্জেলিনা জোলি। খুব সংক্ষেপে এই হলো প্রেক্ষাপট।

পিট ‘সিঙ্গেল’ হওয়ার সঙ্গে সঙ্গেই মার্কিন মিডিয়ায় একের পর এক নারীদের জড়িয়ে পিটের সঙ্গে সম্পর্কের গুঞ্জন। জোর গুঞ্জন উঠল ৫৬ বছর বয়সী ব্র্যাড নাকি মন দেওয়া–নেওয়া করছেন ৩১ বছর বয়সী মার্কিন অভিনয়শিল্পী দ্য ফাইনাল গার্লস, ব্লেজ, অ্যানিম্যালস, দ্য সার্চ পার্টিখ্যাত আলিয়া শওকতের সঙ্গে। বিচ্ছেদের পর ২০১৯ সালের ২১ সেপ্টেম্বর দুজনকে একসঙ্গে দেখা যায় ‘আ প্লে ইজ আ পোয়েম’ শোতে। শো শেষে দুজন একসঙ্গেই বের হয়েছেন। আবারও এই জুটিকে একসঙ্গে দেখা যায় একটা ছবির প্রদর্শনীতে।

সেখান থেকে তোলা এই দুজনের ছবি ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। ব্যস, সিঙ্গেল পিটের সঙ্গে আলিয়াকে জড়িয়ে খবর ছড়াতে দেরি হয়নি। সম্প্রতি আলিয়া এই বিষয়ে মুখ খুলেছেন। ফক্স নিউজে প্রকাশিত প্রতিবেদন অনুসারে আলিয়া বলেন, ‘না, আমি আর পিট প্রেম করছি না। হ্যাঁ, আমরা শুধুই বন্ধু। পিটের সঙ্গে দুদিন ঘুরতে গেছি আর কী সব নিউজ হচ্ছে। আমি এসব খবর দেখে আশ্চর্য আর বিমর্ষ হয়ে গেছি। মনে হচ্ছে, আমি বস্ত্রহীন আর স্কুলের সবাই আমাকে দেখছে।’ আলিয়ার এক কাছের বন্ধু জানিয়েছেন, আলিয়ার বাসা থেকে পিটের বাসা ১০ মিনিটের দূরত্বে। তাই তাঁরা একসঙ্গে মাঝেমধ্যে বের হন। হাঁটতে বা গল্প করতে।আলিয়া ক্যারিয়ার শুরু করেন ১৯৯৯ সালে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও