কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মেসির সঙ্গে ঝামেলা কোচের, জায়গা নিতে চান জাভি

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ৩০ জুন ২০২০, ২২:৪২

লা লিগা শিরোপা জয়ের দৌড়ে রিয়াল মাদ্রিদের চেয়ে এই মুহূর্তে দুই পয়েন্ট পিচিয়ে লিওনেল মেসিদের ক্লাব বার্সেলোনার। সেল্টা ভিগোর মাঠে গিয়ে ২-২ গোলে ড্র করে আসার পর সমালোচনা চলছে বার্সার পারফরম্যান্স নিয়ে। আবারও বেরিয়ে এসেঠে, কোচিং স্টাফদের সঙ্গে বার্সা ফুটবলারদের দূরত্ব যেন কয়েক আলোকবর্ষ।

প্রশ্ন উঠেছে, দলে কি তাহলে কোচ সিসে সেতিয়েনের কোনো নিয়ন্ত্রণ নেই? অভিযোগ উঠেছে, কোচিং স্টাফদের সঙ্গে মেসি-সুয়ারেজের দূরত্ব বেড়ে যাওয়ার পেছনে মূল কারণ, সেতিয়েনের সহকারী এদের সারাবিয়া।

কিছুদিন আগেও কোচের সঙ্গে প্রকাশ্য বিরোধে জড়িয়ে পড়েছিলেন অধিনায়ক মেসি। তিনি সরাসরি বলে দিয়েছেন, কোচের যে পরিকল্পনা, চিন্তা-চেতনা তা দিয়ে কিছুই জেতা যাবে না। যদিও পরে মেসি বিষয়টাকে ভিন্নভাবে ব্যাখ্যা করেছেন।

সেলটা ভিগোর সঙ্গে ২-২ গোলে ড্রয়ের পর মেসির সঙ্গে সিসের সহকারী সারাবিয়ার দূরত্ব প্রকাশ্যে এসেছে একটি ভিডিও ক্লিপের কারণে। কুলিং ব্রেকের সময় দেখা গেছে, সারাবিয়া মেসিকে কিছু বলতে যান। মেসি কিছু একটা বলে সেখান থেকে চলে যান তার কথা না শুনেই। এ প্রসঙ্গে পরে সেতিয়েন সাংবাদিকদের বলেন, ‘যেটা বলছেন, সেটা তো অনুমান। আমি এ নিয়ে কী বলব?’ তবে তিনি মেসির সঙ্গে বিরোধের বিষয়টি অস্বীকার করেন।

ওইদিন ম্যাচের সময় প্রায় সময়ই সেতিয়েনের বদলে সারাবিয়াকে দেখা যায় টাচলাইন থেকে খেলোয়াড়দের নির্দেশ দিতে। যা দেখে টিভি বিশেষজ্ঞ সাবেক স্প্যানিশ গোলরক্ষক সান্তি কানিজারেস বলেন, ‘কোচিং স্টাফের দ্বিতীয় লোকটা যদি বেশি কথা বলে, অনেকেই পছন্দ করে না।’

কোচেরর সঙ্গে খেলোয়াড়ের ঝামেলার এই গুঞ্জনের মধ্যেই শোনা গেলো, বার্সার সাবেক অধিনায়ক জাভি হার্নান্দেজ ক্লাবটির কোচ হওয়ার ইচ্ছা পোষণ করেছেন। তবে, সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন তিনি। জাভির ইচ্ছা, সরাসরি ক্লাবের মূল কোচ হয়েই তিনি বার্সায় আসবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও