কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মিলনের একটাই ফেসবুক আইডি, বাকিগুলো ভুয়া

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ৩০ জুন ২০২০, ১২:৩৮

জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। অভিনয় দিয়ে মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন অনেক দিন ধরেই। নাটক ও সিনেমায়, দুই অঙ্গনেই তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন নানা রকম চরিত্রে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব থাকেন তিনি। তবে তার নামের অনেকগুলো ফেসবুক আইডি দেখা যায়। অনেক সময় এসব ভুয়া আইডির কারণে বিব্রতকর অবস্থায় পড়তে হয় তারকাদের। তবে এখন সহযেই চেনা যাবে আনিসুর রহমান মিলনের আসল ফেসবুক আইডি।

সম্প্রতি তার ফেসবুক আইডি ভেরিফায়েড স্বীকৃতি দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। এখন তার নামের পাশে নীল রঙের বৃত্তে সাদা রঙের টিক চিহ্ন দেখাচ্ছে। আনিসুর রহমান মিলন বলেন, ‘আমার নামে বেশ কিছু ভুয়া ফেসবুক আইডি খোলা হয়েছে। ভক্তসহ অনেকেই ভুল করে সেসব আইডির সঙ্গে যুক্ত হয়েছেন।

এখন ভক্তরা সহজেই বুঝতে পারবেন আমার আইডি কোনটি? ফেসবুক কর্তৃপক্ষ আমার ফেসবুক আইডিটি ভেরিফায়েড করে দিয়েছেন।’ আনিসুর রহমান মিলন ‘দেহরক্ষী’, ‘পোড়ামন’, ‘অনেক সাধের ময়না’, ‘প্রেম করবো তোমার সাথে’, ‘ব্ল্যাকমেইল’, ‘লালচর’, ‘রাজনীতি’, ‘ডনগিরি’, ‘ইন্দুবালা’ সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’সহ একাধিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সর্বশেষ তার অভিনীত ‘ডনগিরি’ সিনেমাটি গত বছরের শেষের দিকে মুক্তি পায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও