কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিশ্বের শ্রেষ্ঠ ঘরোয়া লিগ আইপিএল : উইলিয়ামসন

এনটিভি প্রকাশিত: ৩০ জুন ২০২০, ১০:৫০

আইপিএল নিয়ে যেমন বিতর্কের শেষ নেই, তেমনি টুর্নামেন্টটির জনপ্রিয়তাও আকাশচুম্বী। ভারতের ঘরোয়া লিগটিতে বিপুল অর্থলাভের আমন্ত্রণ উপেক্ষা করা বৈশ্বিক তারকাদের কাছে একটু কষ্টকরই বটে। যে কারণে বিশ্বের তারকা খেলোয়াড়দের প্রথম পছন্দ আইপিএল। এবার তেমন অনুভূতি জানালেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেইন উইলিয়ামসনও। তাঁর মতে, বিশ্বের শ্রেষ্ঠ ঘরোয়া লিগ হলো আইপিএল। এ টুর্নামেন্টে খেলা নিজের জন্য বিশেষ কিছু বলে মনে করেন কিউই তারকা। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদকে প্রতিনিধিত্ব করে থাকেন উইলিয়ামসন। করোনার পরিস্থিতিতে এবারের টুর্নামেন্টটি এখনো স্থগিত।

উইলিয়ামসন আরো বলেন, ‘সানরাইজার্সকে নেতৃত্ব দিতে শুরু করার সময় বুঝতে পারছিলাম না, কী আশা করা উচিত। অন্য দেশে এসে অন্য সংস্কৃতির মধ্যে নিজেকে মানিয়ে নিতে হয়েছে। প্রত্যেকের কথা শোনার চেষ্টা করতাম। ভারতীয় ক্রিকেটারেরা কীভাবে খেলাটাকে দেখে, সেটাও বোঝার চেষ্টা করেছি।

নিজের দেশকে নেতৃত্ব দেওয়া আর সানরাইজার্সকে নেতৃত্ব দেওয়ার মধ্যে অনেক ব্যবধান আছে।’ আইপিএলে এখন পর্যন্ত ৪১টি ম্যাচ খেলেছেন উইলিয়ামসন, করেছেন এক হাজার ৩০২ রান। এবার যদি আইপিএল হয়, সানরাইজার্সের নেতৃত্বে আর কেইন থাকছেন না। ডেভিড ওয়ার্নারকে ফের অধিনায়ক করা হয়েছে। এ ব্যাপারে উইলিয়ামসন বলছেন, ‘হায়দরাবাদ দলের প্রত্যেকে খুব ভালো। সাপোর্ট স্টাফ থেকে কোচ, ক্রিকেটাররা সব সময় পাশে থাকার চেষ্টা করে। এ রকম একটা পরিবেশে খেলার মজাই আলাদা। আশা করি, ওয়ার্নারও দারুণভাবে এ দলকে নেতৃত্ব দেবেন।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও