কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আইসিসির এলিট প্যানেলে ভারতীয় আম্পায়ার

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৯ জুন ২০২০, ২১:৫০

আইসিসির এলিট প্যানেলে জায়গা পেলেন ভারতের নীতিন মেনন। ২০২০-২১ মৌসুমের জন্য তাকে এলিক প্যানেলে ঠাঁই পেলেন তিনি। শ্রীনিবাস ভেঙ্কটরাঘবন, সুন্দরম রবির পর তৃতীয় ভারতীয় আম্পায়ার হিসেবে এই অনন্য কৃতিত্ব অর্জন করলেন ইন্দোরের এই আম্পায়ার। ২০২০-২১ বর্ষে আইসিসি যে ১২জন আম্পায়ারের এলিট প্যানেল ঘোষণা করেছে সেই তালিকায় কনিষ্ঠ সদস্য ভারতের মেনন।

ইংল্যান্ডের নাইজেল লং’কে সরিয়ে আগামী মৌসুমের এলিট প্যানেলে জায়গা পেলেন মেনন। ভারতের সাবেক আন্তর্জাতিক আম্পায়ার নরেন্দ্র মেননের পুত্র নীতিন মেননের ঝুলিতে রয়েছে আপাতত ৩টি টেস্ট, ২৪টি ওয়ানডে এবং ১২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলানোর অভিজ্ঞতা। আইসিসির এলিট প্যানেলে জায়গা করে নিয়ে যারপরনাই উচ্ছ্বসিত ৩৬ বছরের মেনন।

যিনি এতদিন আইসিসি’র ইন্টারন্যাশনাল আম্পায়ার প্যানেলের অংশ ছিলেন। আইসিসি’র পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে মেনন জানিয়েছেন, ‘আইসিসির এলিট প্যানেলে জায়গা করে নেওয়ার বিষয়টি আমার কাছে দারুণ সম্মানের, একইসঙ্গে গর্বেরও। বিশ্বের প্রথম সারির আম্পায়ার এবং ম্যাচ রেফারিদের সঙ্গে নিয়মিত কাজ করা আমার অনেকদিনের স্বপ্ন।’ আন্তর্জাতিক টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচসহ আইসিসির বিভিন্ন ইভেন্টে কাজ করেছেন মেনন। তিনি বলেন, ‘আমি বুঝেছি এটা কত বড় একটা দায়িত্ব। আমি নতুন চ্যালেঞ্জ গ্রহণ করতে মুখিয়ে আছি। একইসঙ্গে প্রত্যেকটা সুযোগে আমি আমার সেরাটা উজাড় করে দেব।’ বিবৃতিতে মেনন ধন্যবাদ জানান মধ্যপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন, বিসিসিআই এবং আইসিসিকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও