কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাচ্চা কোলে নেওয়া খুবই কঠিন: বিজয়

সমকাল প্রকাশিত: ২৯ জুন ২০২০, ১৬:৫২

করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন ঘরবন্দি মানুষ। অনেকের সময় কাটছে শুয়ে-বসে। লকডাউনের এই সময়ে ক্রিকেটারদের ভালো সময় কাটছে না। তারা যে বল-ব্যাটের সংস্পর্শে নেই। তবে বাসায় থেকে যতটা পারছেন ফিটনেস নিয়ে কাজ করছেন।বাংলাদেশ দলের ক্রিকেটার আনামুল হক বিজয়ের সময়টাও কাটছে ঘুম-খাওয়া ও ফিটনেস নিয়ে কাজ করার সমন্বয়ে। তবে করোনার মধ্যে বিজয়ের কাছে উপহার হিসেবে এসেছে তার একমাত্র কন্যা সন্তান।

প্রথমবার বাবা হওয়ার স্বাদ পেয়েছেন তিনি।বাচ্চার সঙ্গে তার তাই কাটছে দীর্ঘ ভালো সময়। সমকাল অনলাইনকে বিজয় বলেন, ‘বাচ্চা কোলে নেওয়া খুবই কঠিন। খুব সাবধানে নিতে হয়। প্রথমে বুঝতেই পারছিলাম না কিভাবে কোলে নেব। ভয় পাচ্ছিলাম। এখন অবশ্য আস্তে আস্তে বুঝতে পারছি। কিভাবে কোলে নিতে হয় শিখছি।’ ক্রিকেটারদের মাঠের অনুশীলনে ফেরানোর চিন্তা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সেজন্য করোনা নামের একটি অ্যাপস চালু করেছে বোর্ড। যেখানে ক্রিকেটারদের শরীরের অবস্থার আপডেট পাচ্ছেন।

মাঠের অনুশীলন ফিরলেই যেন ঘাটতি পূরণ করে নিতে পারেন সেজন্য বাসায় ফিটনেস রুটিন করে নিয়েছেন বিজয়, ‘আমি সাধারণত দুটি সময়ে ফিটনেস নিয়ে কাজ করি। সকালে করলে ১১টার দিকে শুরু করি। নয়তো সন্ধ্যা সাতটার দিকে।’নিজের ক্যারিয়ার নিয়ে বাংলাদেশ জাতীয় দলের হয়ে ৩৮ ওয়ানডে খেলা বিজয় জানান, তার কাজ ঘরোয়া ক্রিকেটে রান করে যাওয়া সেটা তিনি করে যাচ্ছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও