কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

২ কোটি টাকার গাড়ি ২০ মিনিটেই শেষ

পূর্ব পশ্চিম প্রকাশিত: ২৮ জুন ২০২০, ১৮:২৪

দীর্ঘদিনের শখ ছিল দামি স্পোর্টসকার ল্যাম্বরগিনি কেনার। সেই শখ পূরণের জন্য ২ লাখ পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় ২ কোটি টাকার বেশি) জোগাড় করে স্বপ্নের ল্যাম্বরগিনি কিনে শোরুম থেকে ঘরে ফেরার পথে ২০ মিনিটের মাথাতেই সেটি বিধ্বস্ত হয়। শখের গাড়ির আয়ু ২০ মিনিটেই ফুরিয়ে গেল!

ঘটনাটি ঘটেছে যুক্তরাজ্যের ইয়র্কশায়ারে। বিধ্বস্ত ল্যাম্বরগিনির ছবিটি পুলিশ পোস্ট করার পর সেটি গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। রীতিমতো ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিণত হয় খবরটি। নামকরা সব টিভি চ্যানেল ও পত্রিকার সাংবাদিকরাও হাজির হয় ঘটনাস্থলে। এই দুর্ঘটনায় কেউ মারা যায়নি। তার পরেও খবরটি ‘ব্রেকিং নিউজ’ হিসেবে গুরুত্ব পেয়েছে। কারণ ঘটনার শিকার গাড়িটি যে একটি সদ্য কেনা দামি ল্যাম্বরগিনি।

গাড়িটির এমন পরিণতি কীভাবে হলো সেটি পুলিশ পুরোপুরি বুঝতে পারছে না। বিধ্বস্ত গাড়িটি স্বচক্ষে দেখে তাদের অনুমান, কোনো যান্ত্রিক সমস্যার কারণে এটি দাঁড়িয়ে গিয়েছিল। আর পেছন থেকে আরেকটি গাড়ি হয়তো তাকে ধাক্কা দিয়ে এ হাল করেছে। ল্যাম্বরগিনির হতভাগ্য মালিক কিংবা যে গাড়ি তাকে ধাক্কা দিয়েছে বলে ধারণা করা হচ্ছে সেটিরও মালিককে এখনো খুঁজে বের করা যায়নি। সূত্র-বিবিসি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও