কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিবাহবিচ্ছেদ মামলার পাল্টা নোটিস দিলেন নওয়াজউদ্দিন

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ২৭ জুন ২০২০, ১৭:৫৭

স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে একবারের জন্যও মুখ খোলেননি বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। মে মাসে বিবাহবিচ্ছেদের জন্য নওয়াজকে নোটিস পাঠান আলিয়া। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলেন তিনি। এবার তাকে পাল্টা নোটিস পাঠালেন নওয়াজ। 

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, নওয়াজের বিরুদ্ধে জালিয়াতি, ইচ্ছাকৃত ও পরিকল্পিতভাবে মানহানির কথা উল্লেখ করা হয়েছে ওই নোটিসে। পাশাপাশি নওয়াজকে নিয়ে কুৎসা রটনার অভিযোগ উত্থাপন করেও আলিয়াকে নোটিস পাঠিয়েছেন অভিনেতা।

নোটিসে বলা হয়েছে, নওয়াজউদ্দিন সিদ্দিকী আলিয়ার থেকে নোটিস পাওয়ার পর নির্ধারিত ১৫ দিনের মধ্যেই জবাব দিয়েছিলেন। দিনটা ছিল চলতি বছরের ১৯ মে। কিন্তু আলিয়া তা আস্বীকার করেন বলে অভিযোগ। এছাড়াও, সম্প্রতি একটি নিউজ পোর্টালের সাথে একটি সাক্ষাৎকারে, আলিয়া অভিযোগ করেছেন যে নওয়াজ টাকা দেওয়া বন্ধ করে দিয়েছেন। তাই বাচ্চাদের স্কুলের বেতনও দিতে পারছেন না আলিয়া।  তবে আলিয়ার উত্থাপিত এসব অভিযোগ সত্যি নয় বলে জানিয়েছেন নওয়াজ। তার দাবি, বাচ্চাদের রক্ষণাবেক্ষণ এবং স্কুলের বেতনের জন্য নিয়মিত টাকা দিচ্ছেন। এমনকি তার প্রমাণও রয়েছে বলে দাবি করেছেন নওয়াজ। 

নওয়াজউদ্দিনের আইনজীবী আদনান শেখ বলেন, এখনও আমার ক্লায়েন্ট সহযোগিতা দিয়ে চলেছেন। বাচ্চাদের খরচও সামলাচ্ছেন। নওয়াজ নোটিসের মাধ্যমে স্পষ্ট জানিয়েছেন, আলিয়া যেন তার বিরুদ্ধে কোনও মানহানিকর মন্তব্য না করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও