কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নেতার গা ঘেঁষে হাঁচি, পিস্তল নিয়ে তাড়া দেহরক্ষীর

সমকাল প্রকাশিত: ২৬ জুন ২০২০, ২২:১৯

হাঁচি ঘিরে তুলকালাম কাণ্ড ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের আমডাঙা বিডিও অফিসের সামনে ৩৪ নম্বর জাতীয় সড়কে। শাসক দলের লোকজন কেউ ছিলেন না। তবুও বেধে গেল গোলমাল। বাম দলীয় এমএলএ বা বিধায়ক ও তার দেহরক্ষীর গায়ের কাছে হাঁচি দিয়ে ফেলেছিলেন দলীয় এক কর্মী।

এ ঘটনাকে ঘিরে পশ্চিমবঙ্গের আমডাঙা বিডিও অফিসের সামনে ৩৪ নম্বর জাতীয় সড়কে যানবাহনও থমকে গেল। বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে। খবর আনন্দবাজারের

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, আম্পানের ক্ষতিপূরণের কাজে দুর্নীতির অভিযোগ করে এ দিন দলের তরফে আমডাঙা থানা ও বিডিও অফিসে স্মারকলিপি দিতে আসেন উত্তর দমদমের বিধায়ক, সিপিএমের তন্ময় ভট্টাচার্য।

কর্মসূচি শেষ করে গাড়ি ওঠার সময় ঘটনাটি ঘটে। হট্টগোল চলার একপর্যায়ে বিধায়কের দেহরক্ষী দলীয় বাম কর্মী-সমর্থকদের দিকে পিস্তল তাক করেন।

বিধায়ক গাড়িতে ওঠার সময়ে ভিড়ের মধ্যে বামফ্রন্টের এক কর্মী হঠাৎ হেঁচে ফেলেন। কর্মীদের একাংশের অভিযোগ, সেই সময়ে দেহরক্ষী ওই কর্মীকে ধাক্কা দিয়ে বলেন, ‘গায়ের উপরে হাঁচছেন কেন?’

এর পরেই শুরু হয় গোলমাল। ওই কর্মীর গায়ে হাত তোলার প্রতিবাদ করে ওই দেহরক্ষীকে ধাক্কাধাক্কি করতে থাকে জনতা। আমডাঙা ব্লক অফিসের সামনে ৩৪ নম্বর জাতীয় সড়কের উপরে ওই ঘটনায় দাঁড়িয়ে পড়ে যানবাহন।

অভিযোগ, গোলমালের সময়ে ওই বিধায়কের দেহরক্ষী, সাদা পোশাকের ওই পুলিশকর্মী কোমর থেকে পিস্তল বার করে বিক্ষোভকারীদের দিকে তাক করে গুলি করার হুমকি দেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও