কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

করোনাভাইরাসের কারণে স্টুডিওতে ৫০ ভাগ ছাড়

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৫ জুন ২০২০, ১৮:৫০

কোভিড-১৯ মহামারি চলছে। মহামারি মানে মহাসংকট। এ সংকট মোকাবেলা করতে নানা পদক্ষেপ নিচ্ছে বিভিন্ন প্রতিষ্ঠান। করোনার দিনে শিল্পীদের সুবিধার্তে তেমনই নতুন এক পদক্ষেপ নিয়েছে বাংলাঢোল স্টুডিও কর্তৃপক্ষ। এখন থেকে এই স্টুডিওতে প্রতিটি কাজে ৫০ ভাগ ছাড় দেওয়ার ঘোষণা দিয়েছেন তারা।

বাংলাঢোল স্টুডিও কর্তৃপক্ষ জানায়, বিশ্বব্যাপী প্রতিটি ক্ষেত্রে কোভিড-১৯ এর কারণে বিরূপ প্রভাব পড়তে যাচ্ছে। কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান চাইলে একা কাজ করতে পারে না। সবাই একে অন্যের ওপর নির্ভরশীল।

শোবিজ অঙ্গনের মানুষেরাও এর বাইরে নয়। এখানে একটি কাজের সঙ্গে আরেকটি কাজ অঙ্গাঅঙ্গিভাবে জড়িত। এ কারণেই করোনা-উত্তর সময়ে অডিও রেকর্ডিং, মিক্স-মাস্টারিং, ভিডিও এডিটিং, কালার গ্রেডিং, ডাবিং সুবিধাসহ বাংলাঢোল স্টুডিও বিশ্বমানের সেবার নিশ্চয়তা দিচ্ছে ৫০ ভাগ ছাড়ে।

করোনা ভাইরাস সংক্রমণের আগে সবশেষ বাংলাঢোল স্টুডিওতে নিজেদের জন্য গান তৈরি করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী মাকসুদ ও মেহরীন প্রমুখ। প্রথমবারের মতো এখানে কাজ করে তারা সন্তোষ প্রকাশ করেন। বিভিন্ন সময়ে এখানে গান তৈরি করেছেন সৈয়দ আবদুল হাদী, কুমার বিশ্বজিৎ, তপন চৌধুরী, সামিনা চৌধুরী, আসিফ আকবরসহ অনেকেই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও