কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সিএনজির সিটের নিচে লুকানো কোটি টাকার ইয়াবা জব্দ

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২৫ জুন ২০২০, ১৮:০৩

টেকনাফে অভিযান চালিয়ে সিএনজির সিটের নিচে ১ কোটি ৭ লাখ ৮৮ হাজার টাকা মূল্যের ৩৫ হাজার ৯৬০ পিস ইয়াবা জব্দ করেছে বিজিবি। এ সময় এক জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার আসামি হলো- মো. ইয়াছিন (১৫)।

বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ লেদা বিওপি’র একটি বিশেষ টহলদল মাদকসহ তাকে গ্রেফতার করেন।বিকেলে সংস্থাটির সদর দফতরের জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

অভিযান প্রসঙ্গে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) অধিনায়ক লেফটেন্ট্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, হ্নীলা থেকে টেকনাফগামী একটি সিএনজি যোগে ইয়াবা পাচার হতে পারে। এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ লেদা বিওপি’র একটি বিশেষ টহলদল দ্রুত বিওপি সংলগ্ন রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে। পরে একটি সিএনজি এলে তা তল্লাশির জন্য থামানো হয়।

তিনি আরো জানান, পরবর্তীতে সিএনজিটি তল্লাশির সময় একজন যাত্রীর আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে তল্লাশি করা হয়। তল্লাশির এক পর্যায়ে তার সিটের নীচে লুকিয়ে রাখা ব্যাগের ভেতর থেকে ১ কোটি ৭ লাখ ৮৮ হাজার টাকা মূল্যমানের ৩৫ হাজার ৯৬০ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটককৃত আসামিকে জব্দকৃত ইয়াবাসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও