কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঢাকা উত্তরের আরও ২৯টি হাসপাতালে মশা নিধন অভিযান

ঢাকা টাইমস প্রকাশিত: ২৪ জুন ২০২০, ২১:০৫

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) আওতাধীন কোভিড ও নন-কোভিড আরও ২৯টি হাসপাতালে মশা নিধন অভিযান পরিচালনা করেছে নগর কর্তৃপক্ষ। হাসপাতালগুলোতে অবস্থানরত রোগী, ডাক্তার, নার্স ও অন্যান্য চিকিৎসাসেবকদের ডেঙ্গু থেকে সুরক্ষিত রাখতে ২০ জুন থেকে সপ্তাহব্যাপী বিশেষ মশকনিধন কার্যক্রম শুরু করেছে ডিএনসিসি।

বুধবার বিকাল সাড়ে চারটা থেকে সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত ঢাকা উত্তরের মোট ২৯টি হাসপাতালে ডিএনসিসি কর্তৃক মশক নিধন কার্যক্রম পরিচালিত হয়েছে।ডিএনসিসির তথ্য কর্মকর্তা আতিকুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার নগরির উত্তরার পপুলার হাসপাতাল এবং মেডিকেল কলেজ, আল-আশরাফ হাসপাতাল, হলি ল্যাব হাসপাতাল, নগর মাতৃ সদন, শহীদ মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল, আল-আশরাফ জেনারেল হাসপাতাল, মা ও শিশু হাসপাতাল, শিন শিন জাপান হাসপাতাল, আর্ক মেডিকেল।

মিরপুর-২ নম্বর এলাকার আয়ুর্বেদিক ও ইউনানী হাসপাতাল (মিরপুর-১৩), ইউনিক হাসপাতাল (মিরপুর-১), স্পার্ক জেনারেল হাসপাতাল, ক্যানভিউ হাসপাতাল (ইসিবি চত্তর), সূর্যের হাসি ক্লিনিক।

ডিএনসিসির অঞ্চল-৩ এর রেড ক্রিসেন্ট সোসাইটি, ঢাকা কমিউনিটি হাসপাতাল, রাশমনো হাসপাতাল, ইনসাফ আল বারাকা হাসপাতাল, আবির জেনারেল হাসপাতাল, নগর মাতৃ সদন। অঞ্চল-৪ এর মা ও শিশু স্বাস্থ্য কেন্দ্র (মিরপুর-১), শিশু স্বাস্থ্য ফাউন্ডেশন হাসপাতাল (মিরপুর-২), আর এইচ স্টেপ হাসপাতাল (শেওড়াপাড়া)।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও