কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মিমের কাস্টডিতে সিয়ামের স্বীকারোক্তি

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২৪ জুন ২০২০, ১০:৫৫

ঢাকাই সিনেমার ব্যস্ত নায়িকা বিদ্যা সিনহা মিমও এখন করোনার কারণে ঘরবন্দী। এমন সময়ে বসে নেই এই নায়িকা। অবসর সময় না কাটিয়ে নিজের নামের ইউটিউব চ্যানেল খুলেছেন। এই চ্যানেলের জন্য ঘরে বসেই ‘মিমস কাস্টডি’ নামের একটি অনুষ্ঠান বানাচ্ছেন নায়িকা। এ অনুষ্ঠানে উপস্থাপনাও করছেন মিম নিজেই।

‘মিমস কাস্টডি’র দ্বিতীয় পর্বে হাজির হয়েছেন সিয়াম আহমেদ। সেখানে মিমের মুখোমুখি হয়ে তার করা প্রশ্নের উত্তর দিয়েছেন সিয়াম। জানিয়েছেন বর্তমান-ভবিষ্যৎ কাজের পরিকল্পনাসহ নানা বিষয়।  ২২ মিনিট ব্যাপ্তি দৈর্ঘের এই পর্বটি সোমবার ইউটিউবে প্রকাশ করা হয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভিডিওটি ভিউ হয়েছে ৮৪ হাজারের উপরে। এর আগে ‘মিমস কাস্টডি’র প্রথম পর্বে হাজির হয়েছিলেন তাহসান খান। ৯ জুন প্রকাশ পাওয়া অনুষ্ঠানটি এর মধ্যে প্রায় সাড়ে পাঁচ লাখ বার দেখা হয়েছে।

অনুষ্ঠানটি নিয়ে মিম বলেন, এমন একটি অনুষ্ঠানের পরিকল্পনা যখন করি, ভেতরে ভেতরে খুব ভয় ছিল। দর্শকের সাড়া পাব কি না, তা নিয়ে সংশয় ছিল। কিন্তু এখন সেই ভয় দূর হয়েছে। দর্শকরা অনুষ্ঠানটি লুফে নিয়েছেন। আমার সাবস্ক্রাইবার বাড়ছে দ্রুত।  মিম আরো বলেন, সবার কাছে কৃতজ্ঞ, যারা আমার অতিথি হিসেবে অনুষ্ঠানটিতে হাজির হচ্ছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও