কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কোহলিকে স্লেজিং করা বুদ্ধিমানের কাজ নয়: ওয়ার্নার

ঢাকা টাইমস প্রকাশিত: ২৪ জুন ২০২০, ০৯:৫৬

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে খেপিয়ে তোলা বুদ্ধিমানের কাজ নয়। বিরাট রেগে গেলে বিপক্ষ দলকে তার ফল ভুগতে হয়। এমনই মন্তব্য করলেন অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। তাঁর মতে, বিরাটের সঙ্গে অনেক মিল আছে। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ওয়ার্নার জানিয়েছেন, ‘আমি দর্শকদের কথা ভেবে খেলি।

যদি খেলার সময় কেউ আমাকে আক্রমণ করে, তাহলে আমি পাল্টা জবাব দেওয়ার চেষ্টা করি। আমি সবসময় লড়াই করতে চাই। আমার মনে হয়, বিরাটও এভাবেই খেলে। যদি বিরাটকে আক্রমণ করা হয়, তাহলে ওর ব্যাটিং আরও ভাল হয়ে যায়। তখন ওর খেলা দুর্দান্ত হয়ে যায়। আমরা বহুবার এই ঘটনা দেখেছি। ওকে খোঁচানোর কোনও মানে হয় না।

সেটা করলে ও বাড়তি উদ্দীপ্ত হয়ে যায়। দিনের শেষে বিপক্ষকে ওর রোষের শিকার হতে হয়।’ বল-বিকৃতির দায়ে নির্বাসিত থাকায় ২০১৮-১৯ মৌসুমে ভারতের অস্ট্রেলিয়া সফরে বিরাটের সঙ্গে ওয়ার্নারের লড়াই দেখা যায়নি। প্রথমবার অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ জেতে ভারত। এ বছরের শেষদিকে যে সিরিজ হবে, সেটিতে খেলার জন্য মুখিয়ে আছেন ওয়ার্নার। এ বিষয়ে তিনি জানিয়েছেন, ‘ভারতের বিরুদ্ধে সিরিজে অস্ট্রেলিয়ার হয়ে খেলতে চাই। আমি এই সিরিজ নিয়ে উত্তেজিত। দলে সুযোগ পেয়ে খেলতে চাই। গতবারের সিরিজে আমাদের দল খারাপ ছিল না।

কিন্তু আমরা ভাল দলের কাছে হেরে গিয়েছিলাম। ভারতের বোলাররা নির্দয় ছিল। এখন ভারতের ব্যাটিং লাইনআপ সেরা। তবে আমাদের বোলাররা ওদের ব্যাটসম্যানদের ছেড়ে কথা বলবে না।’ এবারের অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দল সিরিজের প্রথম টেস্ট ম্যাচ খেলবে গাব্বায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও