কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

করণ-সালমানকে বয়কটের দাবিতে একজোট ৪০ লাখ মানুষ!

এনটিভি প্রকাশিত: ২৩ জুন ২০২০, ১৩:০০

বলিউডে স্বজনপোষণ নিয়ে তর্ক-বিতর্ক বহু দিন ধরে চলে আসছে। তারকা অভিনেত্রী কঙ্গনা রনৌত বরাবরই নির্মাতা-প্রযোজক করণ জোহর ও তাঁর ধর্ম প্রডাকশন নিয়ে নানা মন্তব্য করেছেন। স্বজনপ্রীতির বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন তিনি। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর সেই বিতর্ক ফের তুঙ্গে।

সুশান্তের মৃত্যুর পর অন্তর্জালে ব্যাপক প্রতিক্রিয়া দেখা দিয়েছে। রাজপথে নেমেও প্রতিবাদ-বিক্ষোভ হয়েছে। তাঁর দ্রুত চলে যাওয়া মেনে নিতে পারছেন না বিনোদন অঙ্গন থেকে সাধারণ স্তরের মানুষ। ভারতের সংবাদমাধ্যম জি নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, বলিউড থেকে চিরকালের জন্য দূর করা হোক স্বজনপোষণকে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে সরব হতে শুরু করেছেন সমাজের বিভিন্ন স্তরের মানুষ। শুধু তা-ই নয়, সুশান্তের মৃত্যুর প্রতিবাদে করণ জোহর, যশরাজ ফিল্মস এবং সুপারস্টার সালমান খানকে বয়কটের ডাক দিয়ে স্বাক্ষর সংগ্রহের কাজ শুরু হয়েছে অনলাইনে। প্রতিবেদনে বলা হয়েছে, অনলাইনে এরই মধ্যে ৪০ লাখের বেশি মানুষ স্বাক্ষর করেছেন।

করণ জোহরের ধর্ম প্রডাকশন, যশরাজ ফিল্মস এবং সালমান খান ও তাঁর প্রযোজনা সংস্থা এসকেএফের চলচ্চিত্র যাতে মানুষ না দেখেন, সে জন্য একজোট হতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ। বিহারের পাটনায়, যেখানে সুশান্তের গ্রামের বাড়ি, সেখানে সালমান খানের বিয়িং হিউম্যান স্টোর ভাঙচুর করা হয়েছে। বিয়িং হিউম্যান স্টোরের সামনে সালমান খানের বিরুদ্ধে স্লোগান দিতে শুরু করেন সুশান্তের অনুরাগীরা। পাশাপাশি যেসব দোকানের উপরে সালমান খানের ব্যানার-পোস্টার রয়েছে, তাও সরিয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে মালিকদের।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও