কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ধর্ষণের ঘটনা নিয়ে মুখ খুললেন বিবার

প্রথম আলো প্রকাশিত: ২৩ জুন ২০২০, ১০:৩৬

দুজন নারী সংগীত তারকা জাস্টিন বিবারের বিরুদ্ধে টুইটারে ধর্ষণের অভিযোগ এনেছেন। তাঁদের একজনের নাম ‘ড্যানিয়েল’ (ছদ্মনাম) ও আরেকজন ‘সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার’ কাদি। ড্যানিয়েল নামহীন এক অ্যাকাউন্ট থেকে ২০১৪ সালে ধর্ষণের অভিযোগ এনে সব ঘটনা পোস্ট করেছেন।

অন্যদিকে কাদি তাঁর নিজের অ্যাকাউন্ট থেকে ড্যানিয়েলের ঘটনা শেয়ার করে নিজের সঙ্গে ২০১৫ সালে ঘটে যাওয়া সেই ধর্ষণের ঘটনাও উল্লেখ করেছেন। এবার এই নিয়ে মুখ খুললেন বিবার। এই ‘সরি’ ও ‘হোয়াট ডু ইউ মিন’ টুইটের জবাব দিতে তুলে নিয়েছেন টুইট। লিখেছেন, ‘আমি সাধারণত এসব নিয়ে মন্তব্য করার পক্ষপাতী নই। ক্যারিয়ারের শুরু থেকেই এসব দেখে আসছি, শুনে আসছি। কিন্তু আমার স্ত্রী ও আমার দলের সঙ্গে কথা বলে ঠিক করলাম, এবার আমই মুখ খুলব। গুজব তো গুজবই।

কিন্তু ধর্ষণের অভিযোগকে হালকাভাবে নেওয়ার সুযোগ নেই। কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেওয়ার আগে আমার বক্তব্যের পক্ষে যথেষ্ট, জোরালো প্রমাণ জোগাড় করতে প্রায় ২৪ ঘণ্টা সময় নিয়েছি। ২০১৪ সালের ঘটনায় আসি, সেদিন আমি আমার তৎকালীন প্রেমিকা সেলেনা গোমেজকে নিয়ে গিয়েছিলাম। আর ফোর সিজন হোটেলের কথা বলা হচ্ছে, ওই সময় ওখানে আমি ছিলামই না। আমি তখন ওয়েস্টিনে ছিলাম, সেলেনার সঙ্গে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও