কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রাখির পেটে জন্ম হবে সুশান্তের, নেবেন প্রতিশোধ!

ঢাকা টাইমস প্রকাশিত: ২৩ জুন ২০২০, ০৯:২৯

লাইমলাইটে থাকার জন্য কত কিছুই না করেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। নিজের অদ্ভূত আচরণ এবং মিথ্যা কথার জন্য তিনি বিখ্যাত। কখনো খোলামেলা পোশাক, কখনো আবার ভুয়া বিয়ের ছবি পোস্ট করে তিনি মানুষের মনোযোগ পাওয়ার চেষ্টা করেন। আলোচনায় থাকার জন্য এই আইটেম তারকা বিচিত্র ধরনের কিছু না কিছু করেনই। তবে এবার একেবারে কদর্য কাণ্ড করে বসলেন রাখি।

সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে নিজের লাইমলাইটে আসার ঢাল করে তিনি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে রাখি দাবি করেছেন, সুশান্ত তার স্বপ্নে এসেছিলেন। সেই স্বপ্নে নাকি সুশান্ত বলেছেন, রাখির গর্ভের সন্তান হয়ে তিনি আবার জন্ম নিতে চান। থকন তিনি সব অন্যায়ের প্রতিশোধ নেবেন।

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করে রাখির বক্তব্য, সুশান্ত তার স্বপ্নে এসে বলেছেন, তিনি বদলা নিতে চান। প্রতিহিংসাই একমাত্র তার ইচ্ছা। তাই আবার রাখির গর্ভের সন্তান হয়ে তিনি জন্ম নিতে চলেছেন। সুশান্তের মৃত্যুতে যখন গোটা ভারত স্বজনপোষণ নিয়ে গর্জে উঠেছে, অভিনেতার মৃত্যুর বিচারের দাবিতে সোচ্চার হয়েছে, ঠিক তখন রাখি রয়েছেন ঠাট্টার মেজাজে। তার এমন অদ্ভূত বক্তব্য শুনে অন্তত সেটাই ধারণা নেটিজেনদের। রাখি আরও দাবি করেন, সুশান্ত তাকে বলেছেন, এই বলিউড ইন্ডাস্ট্রি তাকে অবহেলা করেছে, বয়কট করেছে।

তার হয়ে আওয়াজ তোলার জন্য কঙ্গনা রানাওয়াত ও রাখিকে ধন্যবাদও জানিয়েছেন সুশান্ত। কিন্তু যারা তার সঙ্গে খারাপ ব্যবহার করেছেন তাদের সুশান্ত ছাড়বেন না বলে জানান রাখি। এই নায়িকা আরও বলেন, সুশান্ত নাকি তার মাধ্যমে প্রযোজকদের বার্তা দিতে চান। তার যা যা ছবি বাকি আছে, সেগুলো সম্পূর্ণ করতে রাখি এবং সানি লিওনের আইটেম সং রাখতে। এতে সুশান্তের ছবি হিট হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও