কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বুকের এক্সরে করাতে সিএমএইচে মাশরাফি

ঢাকা টাইমস প্রকাশিত: ২২ জুন ২০২০, ২১:২১

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমানে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। এখন পর্যন্ত বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন তিনি। তবে, সোমবার সন্ধ্যায় বুকের এক্সরে করাতে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) যান তিনি। একথা মাশরাফি নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

মাশরাফি বলেছেন, ‘আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি। আগে থেকে শ্বাসকষ্টের সমস্যা থাকায় সাবধানতা অবলম্বন করতে এই এক্সরে করানো।’

এদিকে, সোমবার দুপুরে হঠাৎ খবর ছড়িয়ে পড়ে মাশরাফির শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে হাসপাতালে ভর্তির প্রক্রিয়া চলছে। রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) রুম না পাওয়ায় তিনি অন্য হাসপাতালে যাওয়ার চেষ্টা করছেন। কিন্তু এসব তথ্য সম্পূর্ণভাবে ভিত্তিহীন বলে জানিয়েছেন মাশরাফি। কয়েকদিন ধরে মাশরাফির শরীরে জ্বর ছিল। তাই গত ১৮ জুন তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ঢাকার শিশু হাসপাতালের ল্যাবে তার নমুনা পরীক্ষা হয়। পরে শুক্রবার ফলাফলে করোনা পজিটিভ শনাক্ত হয়। তবে তিনি সুস্থ আছেন। বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন।

প্রসঙ্গত, গত ১৫ জুন নমুনা পরীক্ষার ফলাফলে মাশরাফির শাশুড়ি হোসনেয়ারা সিরাজের শরীরে করোনা শনাক্ত হয়। করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে নিজ নির্বাচনী এলাকার মানুষের পাশে ছিলেন সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। তিনি করোনা পরীক্ষার জন্য এলাকায় মোবাইল বুথ স্থাপন করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও