কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কাঁঠাল পাড়া নিয়ে দ্বন্দ্বে ভাগিনার হাতে মামা খুন

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ২২ জুন ২০২০, ১৮:১০

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে গাছের কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে ভাগিনার বটির আঘাতে এক মামা খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার পশ্চিম সনমান্দী গ্রামে রবিবার (২১ জুন) রাতে এ ঘটনা ঘটে। সোনারগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শরীফ আহামেদ এ তথ্য জানান।

নিহত মামার নাম আবুল কাসেম (৫৫)। সে পশ্চিম সনমান্দী গ্রামের মৃত হোসেন আলীর ছেলে। অভিযুক্ত ভাগিনার নাম হৃদয়। এলাকাবাসী তাকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার সনমান্দী ইউনিয়নের পশ্চিম সনমান্দী গ্রামের আবুল কাসেমের বাড়িতে রবিবার (২১ বিকালে বেড়াতে আসে বোন রূপবান বেগম ও ভাগিনা হৃদয়। এ দিন রাতে ভাগিনা হৃদয় বটি নিয়ে মায়ের জায়গা দাবি করে মামার বসতবাড়ির গাছের কাঁঠাল পাড়তে শুরু করে। এ সময় তার মামা আবুল কাসেম বাধা দিলে তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ভাগিনা হৃদয় উত্তেজিত হয়ে তার মামাকে বটি দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় তার মামী শামসুন্নাহার এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করে সে। গুরুতর আহতাবস্থায় আবুল কাসেমকে প্রথমে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, আবুল কাসেমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী ও নিহতের স্বজনরা হৃদয়কে আটক করে গণপিটুনি দিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখে। পরে সোনারগাঁও থানার এসআই শাহাদাত হোসেন ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে হৃদয়কে আটক করে থানায় নিয়ে আসেন। এছাড়া নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও