কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খুললেন ইরফানের স্ত্রী সুতপা

পূর্ব পশ্চিম প্রকাশিত: ২২ জুন ২০২০, ১৫:৪৪

প্রথম পোস্ট ডিলিট করেছেন। দ্বিতীয় পোস্টে প্রশ্ন তুলেছেন প্রয়াত অভিনেতা ইরফান খানের স্ত্রী সুতপা শিকদার, ‘কেন এত ক্রোধ, কেন এত অশান্তি বলিউডে? সুশান্তকে সামনে রেখে আমরা নিজেরা কেন লড়ে মরছি!’

সুতপার এই প্রশ্ন ইতিমধ্যেই ঘুরছে লাখো লোকের মনে। সুশান্ত সিং রাজপুতকে কেন অসময়ে চলে যেতে হল? অবসাদে ভুগে নিছক আত্মহত্যা? না, বলিউডের অন্যায়ের শিকার? কেউ জানেন না সঠিক কারণ। রহস্য ভেদ করতে এক দিকে প্রশাসন তদন্তে নেমেছে। অন্য দিকে বলিউডসহ নেটাগরিকরা দুই শিবিরে ভাগ হয়ে নিজেদের মত প্রতিষ্ঠায় ব্যস্ত। মাস খানেক আগে তিনি হারিয়েছেন স্বামী-অভিনেতা ইরফান খানকে। সেই শোক ভোলার আগেই বলিউডের এই চেহারা দেখে সুতপার বিস্ময়, এটা কেন হবে?

একই সঙ্গে প্রথম পোস্ট ডিলিট করার কারণ হিসেবে জানিয়েছেন, তিনি কিছু চিকিৎসা সংক্রান্ত কথা বলে ফেলেছিলেন। যা করা তার ঠিক হয়নি। তাই পোস্ট মুছেছেন। তারপরেই তিনি আঙুল তুলেছেন অভিনেতার মৃত্যুর পর, অর্থাৎ ১৫ জুন থেকে শুরু হওয়া বলিপাড়ার এই ঝগড়াঝাঁটির দিকে। যা এক সপ্তাহ পেরিয়েও প্রতিদিন নতুন করে শুরু হচ্ছে।

সুতপা মুখ খুলেছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর হয়েও, ‘মেয়েটা কীভাবে ট্রোল হচ্ছে দুনিয়ার কাছে। ওরও কি কষ্ট হচ্ছে না! কেউ সেটা বুঝতেই চাইছেন না। এভাবে রিয়াকে অপদস্থ করা ঠিক নয়। ওর সঙ্গে সুশান্তের সম্পর্ক কোনও অবস্থায় ছিল বা কোন পর্যায়ে পৌঁছেছিল না জেনেই কেন এত কথা! মাঝখান থেকে মেয়েটার জীবন বিষিয়ে গেল।

পরে অবশ্য সুশান্তের সমর্থনে ছেলে বাবলির পোস্ট সমর্থন করেন সুতপা। বলেন, হিন্দি ছবির দুনিয়ায় এমন প্রতিভা সত্যিই বিরল যে কোয়ান্টাম ফিজিক্স বোঝে, কবিতা পড়ে, জৈব চাষ সমর্থন করে, বাচ্চাদের নাসায় পাঠাতে চায়, জ্যোতির্বিদ্যায় গভীর অনুরাগী, দরকারে হাত খুলে দান করে এবং যোগ আর অধ্যাত্মবাদেও সমান আগ্রহী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও