কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ইংল্যান্ডে ছুরি দিয়ে হামলাকারীর নাম ও ছবি প্রকাশ

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ২২ জুন ২০২০, ০৭:১৬

দক্ষিণ ইংল্যান্ডের রেডিং শহরে এক ব্যক্তির ছুরি হামলায় তিন জন নিহত ও আরও তিন জন গুরুতর আহত হওয়ার ঘটনাটিকে ‘সন্ত্রাসী’ হামলা হিসেবে দেখছে পুলিশ।

শনিবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে শহরটির ফোরবরি পার্কে এ হামলার ঘটনা নৃশংস হত্যাকাণ্ড বলেই ভাষ্য পুলিশের। এর আগে প্রাথমিক খবরে পুলিশ এবং সরকার পক্ষ থেকে ঘটনাটি সন্ত্রাসী হামলা মনে হচ্ছে না বলে জানানো হয়েছিল।

ঘটনাস্থল থেকে রেডিংয়ের বাসিন্দা ২৫ বছর বয়সী এক যুবককে আটক করে সেই খুন করেছে সন্দেহে তাকে গ্রেফতার করেছে পুলিশ। এই ব্যক্তি একজন লিবিয়ান। তার নাম খাইরি সাদাল্লাহ।
যুক্তরাজ্যের ঊর্ধ্বতন এক সন্ত্রাসবিরোধী পুলিশ কর্মকর্তা বলেন, এক ব্যক্তি দৌড়ে ফোরবরি পার্কে গিয়ে লোকজনকে ছুরিকাঘাত করতে শুরু করার পর কর্মকর্তারা তাকে আটক করেন। তদন্ত কর্মকর্তারা বিষয়টি খতিয়ে দেখতে শুরু করার পর এটি সন্ত্রাসী ঘটনা বলে জানানো হল।

এ ঘটনায় আর কেউ জড়িত থাকার কোনো আলামত পাওয়া যায়নি এবং এ ঘটনায় জড়িত সন্দেহে আর কারও খোঁজও চলছে না বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।

এক প্রত্যক্ষদর্শী বলেছেন, এক ব্যক্তি হঠাৎ দৌড়ে ৮/১০ জন বন্ধুর একটি দলের কাছে গিয়ে তাদেরকে ছুরিকাঘাত করতে শুরু করে। হামলার উদ্দেশ্য কি তা জানা যায়নি।

‘সানডে মিরর’ পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, এক পুলিশ কর্মকর্তা সন্দেহভাজনকে জাপটে ধরে মাটিতে ফেলে দিয়ে তাকে নিয়ন্ত্রণে আনেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও