কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রযুক্তিতে শনাক্ত, সাত ঘণ্টায় ৬১ লাখ টাকাসহ আটক সেই অটোচালক

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২১ জুন ২০২০, ২১:০০

বিকাশ এজেন্টের ৬১ লাখ টাকা নিয়ে গা ঢাকা দেয়া অটোরিকশার চালককে আটক করেছে পুলিশ। প্রযুক্তিতে শনাক্তের পর সাত ঘণ্টার অভিযানে রোববার সন্ধ্যা ৭টায় চাঁদপুর শহরের পুরানবাজার থেকে তাকে আটক করা হয়। এ সময় পালিয়ে নিয়ে যাওয়া টাকাও উদ্ধার করা হয়েছে।

রোববার বেলা সাড়ে ১১টায় শহরের ইউসিবিএল ব্যাংক থেকে নগদ ৬১ লাখ টাকা উত্তোলন করেন চাঁদপুরের বিকাশ এজেন্টকর্মী মাসুদ আলম। ব্যাংক থেকে নেমে ব্যাগভর্তি টাকাগুলো নিয়ে ব্যাটারিচালিত একটি অটোরিকশায় পাশের জোড় পুকুরপাড় এলাকায় যান তিনি।

মাসুদের ভাষ্য, ভুল করে টাকা ভর্তিব্যাগ রেখেই অটোরিকশা থেকে নেমে পড়েন মাসুদ। কিছুক্ষণের মধ্যে টাকা ভর্তি ব্যাগের কথা মনে পড়তেই মাসুদ অটোরিকশাকে আর দেখতে পাননি। এ ঘটনার আগে থেকেই বিকাশের এজেন্ট আলমগীর হোসেন জুয়েল তার ব্যক্তিগত গাড়ি নিয়ে আরেকটু পাশে অপেক্ষা করছিলেন। ঘটনাটি জুয়েলকে জানানোর পর দুজন আশপাশে ঘুরে অটোরিকশাটিকে খুঁজেন। কিন্তু চালককে না পেয়ে সদর মডেল থানায় গিয়ে অভিযোগ করেন।

চাঁদপুরে বিকাশের এজেন্ট আলমগীর আলম জুয়েল জানান, ইউসিবিএল ব্যাংক থেকে ৬১ লাখ টাকা উত্তোলন করা হয়। সেই টাকা বিকাশের ছোট ছোট এজেন্টদের মাঝে বিতরণের জন্য প্রস্তুতি নেয়া সম্পন্ন হয়েছিল। টাকাগুলো বিকাশ কর্তৃপক্ষের। এখন ছোট ছোট এজেন্টদের দিতে না পারায় গ্রাহকেরা দুর্ভোগ পড়েছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও