কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অসুস্থ বাবাকে ডাস্টবিনের পাশে ফেলে সন্তান উধাও, মৃত্যু, বেওয়ারিশ হিসেবে দাফন

কালের কণ্ঠ প্রকাশিত: ২১ জুন ২০২০, ২০:৩৯

বিশ্ব বাবা দিবসে বৃদ্ধ বাবার প্রতি সন্তানদের অমানবিকতার চরম এক ঘটনার সাক্ষী হলো কুমিল্লা। যে অমানবিকতার ক্লেশে না ফেরার দেশে পাড়ি জমাতে হলো হতভাগ্য ওই ব্যক্তিকে। এমনকি তার দাফনও হয়েছে বেওয়ারিশ হিসেবে।

জানা গেছে, শনিবার রাত সাড়ে ১০টার দিকে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করার পর পুলিশ নগরীর বাদুরতলাস্থ নবাব ফয়জুন্নেচ্ছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বিপরীতে একটি ডাস্টবিনের কাছ থেকে খোরশেদ আলম (৬০) নামের ওই বৃদ্ধকে উদ্ধার করে। সন্তানরা অসুস্থ অবস্থায় তাকে ডাস্টবিনের পাশে ফেলে চলে যায় বলে ওই বাবা পুলিশকে জানায়। কিন্তু হাসপাতালে ভর্তির কিছুক্ষণ পর তিনি মারা যান। সন্তানরা বাবার মরদেহ নিতে না আসায় দীর্ঘ অপেক্ষার পর পুলিশ মরদেহ আঞ্জুমানে হস্তান্তর করে। রবিবার বিকেলে আঞ্জুমানে মফিদুল ইসলাম তার লাশ দাফন করেছে বেওয়ারিশ হিসেবে।

কোতোয়ালি মডেল থানা পুলিশের এসআই শাহাব উদ্দিন জানান, জরুরি সেবা নম্বর ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি ডাস্টবিনের পাশে রাস্তায় পড়ে চিৎকার করছে ওই বৃদ্ধ। তার দুই চোখ অশ্রুস্বজল। কিন্তু শ্বাসকষ্টের কারণে ভালোভাবে কথা বলতে পারছিলেন না। পরে তাকে অ্যাম্বুলেন্সে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাতেই ওই বৃদ্ধ মারা যান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও